July 13, 2024, 1:41 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

ফেরার প্রত্যাশা সুয়ারেসের

ফেরার প্রত্যাশা সুয়ারেসের

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মৌসুমের শুরু থেকে ফর্মহীনতায় ভুগছেন লুইস সুয়ারেস। মাঝে কিছুদিন আবার চোটের কারণে কাটাতে হয়েছে মাঠের বাইরে। তবে এবারের আন্তর্জাতিক বিরতি শেষে চমৎকারভাবে ফেরার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ বার্সেলোনা তারকা।

হাঁটুর চোটের কারণে গত অগাস্ট-সেপ্টেম্বরে চার সপ্তাহ দলের বাইরে ছিলেন সুয়ারেস। চোট কাটিয়ে ফিরলেও এখন পর্যন্ত তাকে স্বরূপে দেখা যায়নি। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৪ ম্যাচ খেলে করেছেন মাত্র ৩ গোল। তাতে তার পারফরম্যান্স হয়েছে প্রশ্নবিদ্ধ ও সমালোচিত।

আগামী কয়েক দিনে পোল্যান্ড ও অস্ট্রিয়ার সঙ্গে দুটি প্রীতি ম্যাচ খেলবে উরুগুয়ে। ম্যাচ দুটিতে অবশ্য খেলবেন না সুয়ারেস। পুরোপুরি ফিট হতে ও বার্সেলোনার হয়ে সেরা ফর্মে ফিরতে এই সময়টাকে একটা সুযোগ হিসেবে দেখছেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক স্পোর্তকে সুয়ারেস বলেন, “এই দুই সপ্তাহে বিশ্রামে নিব এবং ভালোভাবে সেড়ে উঠব। দারুণভাবে ফিরব আমি।”

“চোটে পড়ার পর হাঁটুটা নিয়ে আমি অনেক তাড়াহুড়ো করেছি। দীর্ঘ পথচলায় এটা আপনার ক্ষতি করতে পারে। শারীরিকভাবে আমার উপর অনেক চাপ ছিলৃ এখন পর্যন্ত আমি কোনো বিরতি পাইনি।”

আগামী শুক্রবার পোল্যান্ডের সঙ্গে খেলার পর মঙ্গলবার অস্ট্রিয়ার মুখোমুখি হবে উরুগুয়ে। সুয়ারেসের মতে, এই ম্যাচ দুটি জাতীয় দল নির্বাচনের ক্ষেত্রে তেমন কোনো প্রভাব ফেলবে না।

হাঁটুর চোট এখনও বোধ করছেন কি-না, এমন প্রশ্নের জবাবে সুয়ারেস বলেন, “না, না, না, কোনো অস্বস্তি নেই; কেবল সাবধানতা।ৃ চিকিৎসা চালিয়ে যাচ্ছি, আর কোনো ব্যথাই থাকবে না।”

সুয়ারেস গোল খরায় ভুগলেও দারুণ ছন্দে আছে বার্সেলোনা। লা লিগায় এখন পর্যন্ত অপরাজিত থাকা কাতালুনিয়ার ক্লাবটি ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। দ্বিতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার চেয়ে ৪ পয়েন্টে এগিয়ে আছে এরনেস্তো ভালভেরদের দল।

Share Button

     এ জাতীয় আরো খবর