July 13, 2024, 12:27 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

দীপিকার প্রাক্তন প্রেমিক, এবার কঙ্গনার সঙ্গে!

দীপিকার প্রাক্তন প্রেমিক, এবার কঙ্গনার সঙ্গে!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে নিজের পরিচয় বানানোর জন্য জোর লড়াই করছেন। কিন্তু তাঁকে পরিচয় করাতে হলে প্রথম কথাটা শুরু হয় দীপিকা পাড়ুকোনের প্রাক্তন বয়ফ্রেন্ড থেকে। তবে নীহার পান্ডিয়া স্পোর্টিং ভাবেই বিষয়টাকে নেন। তাঁর কথা হল কী আর করা যাবে সবসময় ওই পরিচয়টাই আগে আসে। আসলে শুরুটা অনেক দিনের মুম্বইতে এসে কেরিয়ার শুরু করার আগে প্রায় বছর তিনেকে সম্পর্ক ছিল দীপিকা ও নীহারের। একেবারে লিভ ইন রিলেশানশিপ।

মুম্বইতে দুই জনের প্রথম মিউজিক ভিডিও হিমেশ রেশমিয়ার গানে। নীহার পান্ডিয়াকে দেখা গিয়েছিল আই লাভ ইউ সায়োনি তে। অন্যদিকে সে সময় তাঁর বান্ধবীকে দেখা গিয়েছিল নাম হ্যায় তেরা গানে। তবে সেসব এখন অতীত। দীপিকা পাড়ুকোন বলিউডের অন্যতম সেরা সুন্দরী।

তাঁর কেরিয়ারগ্রাফ দারুণভাবে এগিয়েই চলেছে।

সেখানে নীহার লড়াইটা একেবারে শুরুর জায়গায় শুরু করেছেন। কঙ্গনা রানাওয়তের মনির্কনিকা- দ্য কুইন অফ ঝাঁসি ছবিতে অভিনয় করছেন তিনি। দ্বিতীয় বাজীরাওয়ের ভূমিকায় দেখা যাবে নীহারকে। নিজের রোলের জন্য জোরদার প্রস্তুতি করেছেন, শিখেছেন ঘোড়া চালানো তলোয়ার চালানো। নীহার আশাবাদী এই কাজের পর তাঁকে নিজের মত করে চিনবে বলিউড দুনিয়া।

Share Button

     এ জাতীয় আরো খবর