May 26, 2024, 5:30 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

দিবালার গোল খরা নিয়ে চিন্তিত নয় ইউভেন্তুস

দিবালার গোল খরা নিয়ে চিন্তিত নয় ইউভেন্তুস

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

একের পর এক গোল করে মৌসুমে দারুণ শুরুর পর হঠাৎই যেন ছন্দ হারিয়ে ফেলেছেন পাওলো দিবালা। শেষ নয় ম্যাচে জালে বল পাঠিয়েছেন মাত্র একবার। তবে দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের গোল খরা নিয়ে চিন্তিত নন ইউভেন্তুসের প্রধান নির্বাহী জুজেপ্পে মারোত্তা।

সেরি আয় সাস্সুয়োলো ও জেনোয়ার বিপক্ষে হ্যাটট্রিকসহ সব প্রতিযোগিতা মিলিয়ে আট ম্যাচে ১২ গোল করে চলতি মৌসুমে দুর্দান্ত শুরু করেন দিবালা। তবে পথ হারিয়ে সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে করেছেন মাত্র একটি গোল।

গত রোববার সেরি আয় বেনেভেন্তোর বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ের পথে আরেকটি গোলহীন ম্যাচ কাটান দিবালা। তবে তা নিয়ে একদমই ভাবছেন না মারোত্তা। ২৩ বছর বয়সী এই খেলোয়াড়কে নিয়ে ধৈর্য্য ধরার আহ্বান জানিয়েছেন তিনি।

“আমার মতে, এটা বেড়ে ওঠার খুব স্বাভাবিক একটা পথ। মনে রাখতে হবে যে, দিবালার বয়স এখনও ২৪ হয়নি। ১৫ নভেম্বর সে চব্বিশে পড়বে।”

আর্জেন্টাইন এই ফরোয়ার্ড ২৬-২৭ বছর বয়সে পরিণত হবে বলে মনে করেন মারোত্তা।

“আমরা নিশ্চিতভাবে বলতে পারি যে, সে দারুণ মেধাবী। কিন্তু একজন চ্যাম্পিয়ন হয়ে উঠতে তার সময় লাগবে। আপনি তখনই চ্যাম্পিয়ন হতে পারবেন যখন আপনার খেলায়, পারফরম্যান্সে ও ফলাফলে ধারাবাহিকতা আসবে।”

Share Button

     এ জাতীয় আরো খবর