July 19, 2024, 8:18 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

পুরুষ সম্পর্কে বিস্ফোরক মন্তব্য!

পুরুষ সম্পর্কে বিস্ফোরক মন্তব্য!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ব্যক্তিগত জীবনকে লাইমলাইটে নিয়ে আসতে চান না অনেক অভিনেতা-অভিনেত্রীই। কিন্তু এই বিষয়টিকে ভ-ামি মনে করেন টেলিভিশন অভিনেত্রী স্নেহা ওয়াঘ।

অভিনেত্রীর অনস্ক্রিন জীবন যতটা আলোকময়, একেবারেই উল্টো তাঁর ব্যক্তিগত জীবন।

ব্যক্তিগত জীবনের রোলারকোস্টারে জর্জরিত অভিনেত্রী স্নেহা ওয়াঘের জীবন। প্রথম বিয়ে ভেঙে যায় গৃহ হিংসার কারণে। প্রথম বিয়ের সমস্যা থেকে বেরিয়ে আসতে দ্বিতীয়বার বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু ব্যবয়ায়ী অনুরাগ সোলাঙ্কির সঙ্গে তাঁর বিয়েও সমস্যার মধ্যে। দুজনেই ডিভোর্সের জন্য আবেদন করেছেন। এবং তাঁরা আলাদা আলাদাও থাকতে শুরু করেছেন। জীবনের রোলারকোস্টারে জর্জরিত অভিনেত্রী পুরুষ সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন।

স্নেহা বলেন, আমি কখনওই বলব না যে ও খারাপ।

কিন্তু এটা অবশ্যই বলব যে ও আমার জন্য সঠিক পছন্দ ছিল না। এমনও হতে পারে, আমি শক্তিশালী মস্তিষ্কের মেয়ে। আমার প্রথম বিয়ে ভেঙে যায় সাংসারিক হিংসার কারণে। দুবার বিয়ে ভেঙে যাওয়ার পর এখন এটাই মনে হচ্ছে যে, পুরুষরা কখনওই শক্তিশালী মহিলাকে পছন্দ করে না। তাই এখন আর আমার কাছে বিয়ে কোনও গুরুত্বই রাখে না।

Share Button

     এ জাতীয় আরো খবর