October 13, 2024, 7:14 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

পরীমনি এবার শিশুদের পাশে

পরীমনি এবার শিশুদের পাশে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনয়ের বাইরে বিশ্বের অনেক তারকারা শিশুদের পাশে বিপদে দাঁড়িয়েছে, তাদের জন্য কাজ করেছেন। বলা হয়ে থাকে, শিল্পীদের মনটা অনেক নরম হয় এবং তাদের মনে শিশুদের জন্য থাকে বুকভরা ভালোবাসা। যেমনটি রয়েছে বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির। তিনি আজ এরকমই কিছু অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছেন। বই ও রবীন্দ্রসমগ্র তাদের হাতে তুলে দিয়েছেন। এ প্রসঙ্গে জানতে চাইলে পরীমনি বলেন, মিরপুরে কয়েকজন ছাত্র মিলে ৩০ জনের মতো শিশুদের পড়াচ্ছে। এটা জেনে আমার খুবই ভালোলেগেছে। তাই আজ আমিও তাদের সঙ্গে গিয়ে সময় কাটিয়েছি এবং তাদের হাতে কিছু বই তুলে দিয়েছি।

বাচ্চাগুলোর সঙ্গে সময় কাটিয়ে আমার খুবই ভালোলেগেছে। উল্লেখ্য, পরীমনি এ পর্যন্ত বেশকিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা সীমাহীন’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘ধূমকেতু’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ¦ালা’, ‘স্বপ্নজাল’ ইত্যাদি।

Share Button

     এ জাতীয় আরো খবর