October 13, 2024, 7:18 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

চমক নিয়ে ফিরছেন আঁখি

চমক নিয়ে ফিরছেন আঁখি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। মূলত স্টেজ শো নিয়ে চলছে তার ব্যস্ততা। যদিও তার এমন শোয়ের ব্যস্ততা চলছে গত ২০ বছরেরও বেশি সময় ধরে। এই সময়ে স্টেজে আঁখির চাহিদা ক্রমান্বয়ে বেড়েছে। বিদেশের মাটিতেও বাংলা গানকে ছড়িয়ে দিতে অনবদ্য ভূমিকা রেখে চলেছেন এই গ্ল্যামারাস শিল্পী। এদিকে বর্তমানে দেশের ভেতর তুমুল ব্যস্ত সময় তিনি পার করছেন শো নিয়ে। চলতি বছর আসিফ আকবরের সঙ্গে আঁখির দুটি গান বেশ পছন্দ করেছেন শ্রোতারা। এর একটি হলো ‘টিপ টিপ বৃষ্টি’ আর অন্যটি হলো ‘ওরে পাখি’।

এ দুটি গানের ভিডিওতেও আসিফ ও আঁখিকে পারফর্ম করতে দেখা গেছে। এ দুটি গানেই আঁখির পারফরম্যান্স বরাবরের মতো পছন্দ করেছেন দর্শকরা। এ দুটি গানের পর আঁখি আরো বেশ কিছু গান নিয়ে আসছেন সামনে। এরমধ্যে আসিফের সঙ্গে আরো কয়েকটি গানের পরিকল্পনা চলছে। অন্যদিকে আঁখির একক গানও থাকছে এ তালিকায়। এরমধ্যে জেকে মজলিশের সুর ও সংগীতে একটি গানের কাজ শেষ করেছেন এ শিল্পী। এসব গানই ভিডিও আকারে আসার কথা রয়েছে। এ বিষয়ে আঁখি বলেন, আসলে সময়ই হয়ে ওঠে না। কারণ প্রায় প্রতিদিনই শো নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। তাছাড়া সিনেমায় প্লেব্যাকও করছি। তার মধ্যেও নতুন গান করছি। শ্রোতাদের জন্যই আসলে এ গানগুলো করা। সামনে নির্দিষ্ট সময় পর পর এ গানগুলো প্রকাশ হবে। এগুলো আমার পক্ষ থেকে ভক্ত-শ্রোতাদের জন্য চমক। আমার বিশ্বাস ভালো লাগবে শ্রোতাদের। এদিকে আঁখি বর্তমানে স্টেজ ও অডিওর গান ছাড়াও প্লেব্যাক নিয়েও ব্যস্ত রয়েছেন। সামনে কয়েকটি সিনেমার গানে তাকে পাওয়া যাবে। অন্যদিকে টিভি অনুষ্ঠান নিয়েও ব্যস্ত সময় পার করছেন এ সংগীত তারকা।

Share Button

     এ জাতীয় আরো খবর