July 13, 2024, 12:20 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

‘ঢাকা অ্যাটাক’ নিয়ে যা বললেন মাহি

‘ঢাকা অ্যাটাক’ নিয়ে যা বললেন মাহি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মাহিয়া মাহির অভিনয়ে সবশেষ দীপংকর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এ ছবিটির সফলতার পর তার ব্যস্ততাও বেড়েছে। ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন মাহি। ছবিটি এবার ইউরোপের বিভিন্ন জায়গায় মুক্তি পাচ্ছে। গত বৃহস্পতিবার ছবির টিমের সঙ্গে ইউরোপে যাত্রা করেন মাহি। যাওয়ার আগে কথা হয় তার সঙ্গে।

মাহি বলেন, ‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রচারণার কাজে এবার ইউরোপের বিভিন্ন দেশে যাওয়া হচ্ছে। আমি একা না, আমার সঙ্গে অপুও (মাহির বর) যাচ্ছে এবার। আরিফিন শুভ, সানী সানোয়ার ভাই, দীপংকর দীপনদাসহ সবাই মিলে ভালোই মজা হবে বলে আশা করছি। ছবিটি দেশের দর্শক বেশ পছন্দ করেছেন। আমার বিশ্বাস, ইউরোপের দর্শকরাও পছন্দ করবেন। কতদিনের জন্য ইউরোপে যাচ্ছেন? এ প্রসঙ্গে মাহি বলেন, ১২ দিনের জন্য। খুব ব্যস্ত একটি শিডিউল। এরমধ্যে ইউরোপের ফ্রান্স (প্যারিস, তুলুস) ইতালি (রোম, ভেনিস, মিলান, তুরিন), সুইজারল্যান্ড (জুরিখ)-এ ছবিটির প্রদর্শনী হবে এবং সেসব জায়গায় ‘ঢাকা অ্যাটাক’ টিম থাকবে। বিশ্ববাজারে বাংলাদেশি সিনেমাকে শক্ত অবস্থানে নেয়ার একটা চেষ্টা এটি। এ ছবির বাইরে মাহি বর্তমানে রবিন খানের ‘মন দেবো মন নেবো’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন। লম্বা একটা সময় লালমনিরহাটে থেকে ইমপ্রেস টেলিফিল্মের এই নতুন ছবির শুটিং করেছেন তিনি। ছবিতে তার সঙ্গে প্রথম জুটি হয়ে কাজ করেছেন শিবলী নওমান। এর আগে এই নায়কের ‘তুখোড়’ নামে একটি ছবি মুক্তি পেয়েছে। মাহি বলেন, ভালোই কাজ হয়েছে ছবিটির। এ ছবির সেটে দেশীয় চলচ্চিত্রের গুণী অভিনেত্রী কবরী, সিনিয়র অভিনেতা সুব্রত দাও কাজ করেছেন। মূলত একটি নারীপ্রধান গল্পের ছবি এটি। ছবিতে আমার চরিত্রের নাম থাকছে মোহনা। অ্যাকশনে পারদর্শী একটি মেয়ের চরিত্রে আমাকে দেখা যাবে। সামনে ঢাকাসহ দেশের বাইরে এ ছবির শুটিং শুরু হবে। শিবলীর সঙ্গে কাজ করে ভালো লেগেছে। এদিকে বদিউল আলম খোকনের নতুন ছবি ‘আমার মা আমার বেহেস্ত’-এও মাহি কাজ করবেন। এ ছবিতে তার নায়ক সাইমন সাদিক। এই জুটির ‘জান্নাত’ নামেও একটি ছবির কাজ শেষ হয়েছে। এ বিষয়ে মাহি বলেন, ‘পোড়ামন’ ছবিতে কাজের পর আমার ও সাইমনের একসঙ্গে অনেকদিন কাজ করা হয়ে ওঠেনি। এরপর মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিতে কাজ হলো। ছবির কাজটি ভালো হয়েছে। এটি সামনে সেন্সরে জমা হবে। সামনে সাইমনের সঙ্গে নতুন ছবিতেও কাজ হচ্ছে। সাইমন খুব ভালো একজন সহকর্মী। আমার তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। এদিকে মাহি চলতি বছরের সেপ্টেম্বরে লন্ডনে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এর কাজ করেছেন। এ ছবিতে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে অভিনয় করছেন তিনি। ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ। এ ছবিতে আরও অভিনয় করছেন ওম ও আমান রেজা। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং এ দেশের পরিচালক অনন্য মামুন। ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘ভালোবাসা আজকাল’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’সহ বেশকিছু জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন মাহি। বর্তমানে তার অভিনীত কয়েকটি ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এই তালিকায় রয়েছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’, বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ ও একে সোহলের ‘পবিত্র ভালোবাসা’। এ ছাড়া মাঝে কলকাতার অভিনেতা বনির বিপরীতে ‘মনে রেখো’ নামের একটি ছবিতে অভিনয় করেন মাহি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবির কাজটিও শেষ পর্যায়ে রয়েছে। ছবির ব্যস্ততা অনেকটাই বেড়েছে মাহির। তবে সবকিছু ঠিক রেখেই কাজ করে যেতে চান এই অভিনেত্রী। মাহি বলেন, মানুষের মনে দাগ কাটবে তেমন গল্পের ছবিতেই কাজ করতে চাই।

 

Share Button

     এ জাতীয় আরো খবর