October 13, 2024, 7:15 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

এবার ‘সবচেয়ে ভয়ঙ্কর’ তারকা কিম

এবার ‘সবচেয়ে ভয়ঙ্কর’ তারকা কিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রিয়েলিটি টিভি তারকা কিম কার্দাশিয়ান সব সময় আলোচনায় থাকতে ভালোবাসেন। আলোচনায় থাকার জন্য বিভিন্ন কা-ও ঘটিয়ে বসেন মাঝেমধ্যে। তবে এবার তার ও তার ভক্তদের জন্য একটি খারাপ খবরই প্রকাশ পেলো। কার্দাশিয়ান একরকম তকমাই পেয়ে গেছেন ‘সবচেয়ে ভয়ঙ্কর’ তারকা হিসেবে। ২০১৮ সালে যুক্তরাজ্যে অনলাইন থেকে ‘মোস্ট  ডেনজারাস সেলিব্রেটি’ হিসেবে তাকে সার্চ (অনুসন্ধান) করা হয়েছে। আর এতেই ‘সবচেয়ে ভয়ঙ্কর তারকা’র তকমা লেগে যায় তার নামের সঙ্গে। ঝুঁকিপূর্ণ তারকাদের বার্ষিক তালিকায় কণ্ঠশিল্পী ক্রেগ ডেভিডের স্থান দখল করেছেন আমেরিকান টিভি ব্যক্তিত্ব কার্দাশিয়ান। তার পরের শীর্ষ অবস্থানে রয়েছেন আমেরিকান কণ্ঠশিল্পী ব্রিটনি স্পিয়ার্স, অভিনেত্রী ইমমা রোবার্টস ও ইংলিশ মডেল ফার্ন ম্যাককান।

এ ছাড়া এই তালিকায় কিমের বড় বোন কর্নি কার্দাশিয়ানেরও নাম রয়েছে। আপত্তিকর ওয়েবসাইটে কিম কার্দাশিয়ানের নাম কতবার সার্চ করা হয়েছে, তা হিসাব রেখেছে সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান ম্যাকাফি। প্রতিষ্ঠানটি বলছে, আপত্তিকর ওয়েবসাইটে দাপুটে অবস্থানে থাকা তারকাদের লিঙ্কে ক্লিক করতে ইন্টারনেট ব্যবহারকারীদের প্রলুব্ধ করে সাইবার অপরাধীরা। আর এসব সাইট ব্যবহারে ভাইরাস (ম্যালওয়ার) ইনস্টল করা অথবা ব্যক্তিগত তথ্য ও পাসওয়ার্ড হাতিয়ে নেয় তারা।

Share Button

     এ জাতীয় আরো খবর