October 13, 2024, 7:15 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে ‘দেবী’

বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে ‘দেবী’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গতকাল (বুধবার) সেন্সর বোর্ডের সদস্যরা দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত এবং প্রযোজিত ‘দেবী’ ছবিটি দেখেন। দেখার পর বিনা কর্তনে ছবিটির ছাড়পত্র দেন তারা। সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু বলেন, ছবিটির কাহিনি ভালো। দেখে ভালোই লেগেছে। প্রায় দুই ঘন্টার ছবি এটি। ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এদিকে ‘দেবী’ ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। এই প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ বলেন, ১৯ই অক্টোবর ছবিটি দর্শকরা বড়পর্দায় দেখতে পাবেন।

সকলে মিলে আলোচনা করে এই তারিখই চুড়ান্ত করেছি আমরা। এদিকে জয়া আহসানও ছবিটি নিয়ে বেশ আশাবাদী। বহুল প্রতীক্ষিত ‘দেবী’ ছবিটি নিয়ে অনেক আগে থেকেই প্রচার করে যাচ্ছেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তার সঙ্গে অন্য অভিনয়শিল্পীরাও প্রচারণায় অংশ নিচ্ছেন। ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেবী’। ‘দেবী’ হুমায়ূন আহমেদ সৃষ্ট অমর চরিত্র মিসির আলি সিরিজের উপন্যাস। ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এ ছাড়া আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া। ‘দেবী’ সরকারি অনুদানপ্রাপ্ত ছবি। মিসির আলি চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এ ছাড়া ছবিতে রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ আর এবং আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

Share Button

     এ জাতীয় আরো খবর