October 13, 2024, 5:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

আরবাজ-জর্জিনা একসঙ্গে থাকছেন

আরবাজ-জর্জিনা একসঙ্গে থাকছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

আরবাজ খানের সঙ্গে মালাইকা আরোরা খানের ডিভোর্স হয়েছে বছর খানেক আগে। এরপর থেকে নয়া প্রেমে মজেছেন আরবাজ। শুধু তাই নয়, আরবাজের সঙ্গে জর্জিনা আন্দ্রিয়াইনির সম্পর্ক এখন টক অফ দা টাউনে পরিণত হয়েছে। জানা গেছে, মাঝে মধ্যেই একসঙ্গে থাকছেন তারা। অর্থাৎ লিভ টুগেদার করছেন। শোনা যাচ্ছে তারা খুব তাড়াতাড়ি বিয়ে করবেন। গত বছর সম্পর্ক ভাঙে আরবাজ খান ও মালাইকা অরোরা খানের। কিন্তু কেন?  তা নিয়ে কেউ প্রকাশ্যে মুখ  খোলেননি।

খান প্যালেস ছেড়ে বরাবরের জন্য চলে যান মালাইকা। তবে শোনা গেছে, অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা। আর সেই কারণেই আরবাজকে ছেড়েছেন তিনি। কিন্তু আরবাজ এই বিষয়ে ছিলেন চুপচাপ। স্ত্রী’র সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন একাই ছিলেন আরবাজ। তবে তিনি বা মালাইকা, কেউই তাদের সন্তানদের উপর এর প্রভাব পড়তে দেননি। একসঙ্গে তারা বাইরে দেখা করেছেন, সপরিবারে রেস্তোরাঁয় গিয়েছেন। এমন ঘটনার পর এখনও পর্যন্ত একাই রয়েছেন মালাইকা। অর্জুন কাপুরের সঙ্গে যে গুজব শোনা গিয়েছিল, তাও ধামাচাপা পড়ে যায়। কিন্তু নতুন স্বপ্নসুন্দরীর খোঁজ পেয়ে যান আরবাজ। তিনি জর্জিনা আন্দ্রিয়াইনি। একাধিকবার তাকে ও আরবাজকে একসঙ্গে দেখা গেছে। আরবাজ ঠিক করেছেন, এবার বিয়ে করবেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর