October 13, 2024, 5:29 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

আবারো আলোচনায় রাখি সাওয়ান্ত

আবারো আলোচনায় রাখি সাওয়ান্ত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সিলভার স্ক্রিনের ‘ড্রামা কুইন’ বলা হয় তাকে। কখনও অনুপ জালোটা-জ্যাসলিন মাথারুকে নিয়ে আলটপকা মন্তব্য করেন, কখনও সানি লিওনকে নিয়ে চর্চা করেন, আবার কখনও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে শেয়ার করেন ভিডিও। সবকিছু মিলিয়ে সবসময় খবর তৈরি করায় তার কাজ। তিনি আর কেউ নন, রাখি সাওয়ান্ত।

আর এবার রাখি বিতর্কের জন্ম দিয়েছেন ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার করে। ভিডিওটিতে তাকে বাথরুমের কমোডে বসে ভিডিও রেকর্ড করতে দেখা যায়।

সেখানে তার মলত্যাগে সমস্যা হচ্ছে বলে ক্যামেরার সামনেই চিৎকার করতে শুরু করেন রাখি। শুধু তাই নয়, মাইক যতদিন আসবেন না, ততদিন রাখির এই সমস্যা হবে বলেও ওই ভিডিওতে বলতে শোনা যায় তাকে। তবে কে এই মাইক, তা কিন্তু খোলসা করেননি রাখি। রাখি সাওয়ান্তের এই ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়। ক্যামেরার সামনে রাখি কীভাবে এই ধরনের ভিডিও শেয়ার করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

Share Button

     এ জাতীয় আরো খবর