October 13, 2024, 3:23 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

বুবলী আদালতে

বুবলী আদালতে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

ঢালিউডের আলোচিত নায়িকা শবনম বুবলীকে আদালতে দেখা গেলো। আর সেই আদালতে বিচারকার্য চলছে নায়ক শাকিব খানের। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। ঘটনাটি খুলে বলা যাক।  গত মঙ্গলবার থেকে শুরু হয়েছে শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ চলচ্চিত্রের (ছবির নাম পরিবর্তন হতে পারে)।

আর এই ছবিতে জুটি  বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবির গল্পের প্রয়োজনে এফডিসির ৩ নম্বর শুটিং ফ্লোরে আদালত তৈরি করে সেখানে শুটিং করছিলেন পরিচালক। সেখানে শাকিবের বিরুদ্ধে মামলার বিচার চলছিল। আর সেই আদালতেই হাজির ছিলেন বুবলীও।

পরিচালক বলেন, এফডিসিতে টানা ৩ দিন শুটিং চলবে ছবিটির।

আদালতের সিক্যুয়েন্স শেষ হলে এরপর কিছু ফাইটের দৃশ্যে করবো। শাকিব-বুবলী দুজনেই ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন। শাকিব ও বুবলী ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, সুচিস্মিতা মৃদুলা।  পরিচালক শাহীন সুমন ও নায়ক শাকিব খান জুটির ২১তম ছবি ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’।

Share Button

     এ জাতীয় আরো খবর