July 13, 2024, 12:09 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

দর্শকের ভালোলাগা দেখে অবাক হয়েছি: তমা

দর্শকের ভালোলাগা দেখে অবাক হয়েছি: তমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গতকাল দেশের অর্ধশতাধিক হলে মুক্তি পেয়েছে ‘গেইম রিটার্নস’ ছবিটি। ছবিতে তমা মির্জা অভিনয় করেছেন। আর এ ছবিতে তমার নায়ক নিরব। ছবিতে মায়া চরিত্রে অভিনয় করেছেন নিরব আর পায়েল চরিত্রে তমা মির্জা। ছবি মুক্তির পরই সিনেমা হলে গিয়েছিলেন তমা মির্জা। ঢাকার বেশকিছু সিনেমা হলে গিয়ে দর্শকের আসনে বসে ছবির কিছু অংশ দেখেছেন এই চিত্রনায়িকা।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, আমি দর্শকের ভালোলাগা দেখে অবাক হয়েছি। দর্শক ছবির গান, সংলাপ ও অ্যাকশন দৃশ্য দারুণ উপভোগ করছেন। বিশেষ করে ‘মনের মনজিল’ গানটি দারুণ পছন্দ করেছে। কয়েকজন দর্শকের সঙ্গে সরাসরি কথাও হয়েছে। ছবিটি দেখার পাশাপাশি দর্শকের প্রতিক্রিয়া দেখার জন্য ঢাকার বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে আমি গিয়েছিলাম। দর্শকের আনন্দ দিতে যা যা দরকার, সবই আছে এই ছবিতে। বেশ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, ছবিটি দর্শকরা গ্রহণ করবে। ‘গেইম রিটানর্স’ ছবিটি পরিচালনা করেছেন রয়েল খান। ছবিতে নিরব ও তমা ছাড়াও অভিনয় করেছেন লাবণ্য, ডন ও মিশা সওদাগর। এদিকে তমা মির্জা অভিনীত আরেকটি ছবি ৮ই ডিসেম্বর মুক্তি পাবে। ছবির নাম ‘চল পালাই’। ছবিতে তমার বিপরীতে অভিনয় করেছেন শাহরিয়াজ ও শিপন। ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। উল্লেখ্য, তমা মির্জা এ পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেন। বিশেষ করে ‘নদীজন’ ছবিতে অভিনয় করে তমা মির্জা জাতীয় পুরস্কারও ঘরে তুলেছেন। শাহনেওয়াজ কাকলী পরিচালিত এ ছবিতেও তমার নায়ক ছিল নিরব।

 

Share Button

     এ জাতীয় আরো খবর