October 16, 2024, 2:35 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

এবার চলচ্চিত্রে রানী আহাদ

এবার চলচ্চিত্রে রানী আহাদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মডেল ও অভিনেত্রী রানী আহাদ শোবিজে অনেকদিন ধরেই কাজ করছেন। বিজ্ঞাপন, মিউজিক ভিডিওর মডেল হওয়ার পর বিশেষ করে দীপ্ত টেলিভিশনের ‘পালকি’ ধারাবাহিক নাটকে অভিনয় করে পরিচিতি লাভ করেন রানী আহাদ। তবে এবার ছোট পর্দার গ-ি থেকে বেরিয়ে বড় পর্দায় কাজ করতে যাচ্ছেন তিনি। রানী আহাদ এ প্রসঙ্গে বলেন, বিজ্ঞাপন, মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করার পাশাপাশি ছোট পর্দার নাটক ও টেলিছবিতে কাজ করেছি। এবার ভিন্ন কিছু নিয়ে দর্শকের সামনে হাজির হবো। খুব শিগগিরই চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছি। তবে চলচ্চিত্রটি নিয়ে কথা বলা নিষেধ রয়েছে। দেশের প্রোডাকশন হাউজের ব্যানারেই কাজটি করা হবে।

রানী আহাদের কথায় বোঝা গেছে, এরইমধ্যে এ চলচ্চিত্রে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন এবং খুব শিগগিরই এ চলচ্চিত্রে তার বিপরীতে কে কাজ করছেন তা মহরতের দিনে সকলকে জানাতে চান।

Share Button

     এ জাতীয় আরো খবর