October 16, 2024, 2:11 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

যৌন হেনস্তা নিয় যা বললেন তনুশ্রী

যৌন হেনস্তা নিয় যা বললেন তনুশ্রী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত বছর থেকেই #গবঞড়ড় মুভমেন্টের কারণে সচেতন হয়েছেন বহু নারী। তাবড় অভিনতা, পরিচালক, প্রযোজকের বিরুদ্ধে মুখ খোলার সাহস দেখিয়েছেন অনেকে। তবে ক্যারিয়ারের ভয়ে এ বিষয়ে মুখ খুলতে নারাজ অনেকেই। তবে এবার নিজের যৌন  হেনস্তা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তনুশ্রী দত্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন হলিউডে #গবঞড়ড় ক্যাম্পেইন শুরুর আগেই তিনি বলিউডে নিজের  হেনস্তা নিয়ে কথা বলেছিলেন। ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং চলাকালীন তার সঙ্গে একজন অভিনেতা দুর্ব্যবহার করেছিলেন। সেই ঘটনাটি তিনি টেলিভিশনেও বলেছিলেন। ছবির একটি গানের শুটিংয়ের সময় সেই অভিনেতা তনুশ্রীকে বাজে ভাবে স্পর্শ করছিলেন।

গানটিতে অতিরিক্ত ঘনিষ্ঠ দৃশ্য যোগ করার জন্য সেই ব্যক্তি  কোরিওগ্রাফারকে অনুরোধও করেছিল। পরবর্তীতে সেই শুটিং ফেলে চলে আসেন তনুশ্রী। সেই অভিনেতা একটি পলিটিকাল পার্টি থেকে কিছু ছেলেকে ডেকে নিয়ে এনে তনুশ্রীর গাড়ি ভেঙে চুরমার করে দেয়। কারণ নায়িকা তার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে শুট করবেন না বলে বারণ করে দিয়েছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর