October 13, 2024, 1:26 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

রিহানা এবার নতুন পরিচয়ে

রিহানা এবার নতুন পরিচয়ে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সংগীতশিল্পী, অভিনেত্রী, প্রযোজক- এমন নানা পরিচয় রয়েছে রিহানা। যদিও সংগীতশিল্পী হিসেবেই সর্বাধিক সফলতা ও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার নতুন আরও একটি পরিচয়ে পরিচিতি হতে যাচ্ছেন তিনি। বারবাডোজ সরকার তাকে শুভেচ্ছাদূত হিসেবে নিয়োগ দিয়েছেন। দ্বীপ রাষ্ট্রটিতে শিক্ষা, পর্যটন ও বিনিয়োগে উদ্বুদ্ধ করতে কাজ করবেন তিনি। বারবাডোজের প্রধানমন্ত্রী মিয়া আমর মোটলি বলেছেন, এ দায়িত্বের জন্য রিহানাই সবচেয়ে বেশি উপযুক্ত। এই দেশের জন্য রিহান্নার গভীর ভালোবাসা আছে। স্বেচ্ছাসেবামূলক কাজে এর প্রতিফলন আমরা দেখতে পেয়েছি।

বিশেষ করে স্বাস্থ্য ও শিক্ষাখাতে। বার্বাডোজের জন্য যেভাবে তিনি কাজ করে চলেছেন তাতে আমরা তার দেশপ্রেমের প্রমাণ  পেয়েছি। এ প্রসঙ্গে রিহানা বলেছেন, নিজ দেশে এমন সম্মানজনক উপাধি পেয়ে আমি গর্বিত। এ দায়িত্ব প্রহণের জন্য আমি প্রস্তুত এবং এ নিয়ে আমি আবেগআপ্লুত।

Share Button

     এ জাতীয় আরো খবর