October 13, 2024, 1:29 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ক্যাটরিনার প্রেমে আমির খান

ক্যাটরিনার প্রেমে আমির খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হচ্ছে ‘থাগস অব হিন্দুস্থান’। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন মি. পারফেক্টনিস্ট খ্যাত বলিউড অভিনেতা আমির খান। সহশিল্পী হিসেবে আছেন ‘দঙ্গল কন্যা’ ফতিমা সানা শেখ ও আমিরের ‘ধুম থ্রি’ ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ। আরও আছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি প্রকাশ হয়েছে এ ছবির ‘সুরাইয়া জান’ ওরফে ক্যাটরিনার লুক। গর্জিয়াস লেহেঙ্গা, নাকে নথ আর হাতে  মেহেদি পরে আদাবের ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন তিনি। ক্যাটের সেই রূপ দেখে আমির খান এতটাই উচ্ছ্বসিত যে টুইটারে লিখেছেন, এত সুন্দরী তিনি! তার প্রেমে পড়তেই হবে। ‘থাগস অফ হিন্দুস্থান’ ছবির প্রযোজক আদিত্য চোপড়া।

আর ছবিটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। আঠারো শতকের ঠগসদের জীবন কাহিনি নিয়ে নির্মিত এই ঐতিহাসিক ছবি বেশ চমকে দেবে বলিউডের দর্শকদের, এমনটাই প্রত্যাশা ছবির কলাকুশলীদের। ছবিটি আগামি ৭ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর