October 13, 2024, 1:24 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

শুটিংয়ে ইউরোপ দেশ মাল্টায় আফ্রি

শুটিংয়ে ইউরোপ দেশ মাল্টায় আফ্রি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কিছুদিন পরই মুক্তি পাবে মডেল-অভিনেত্রী আফ্রি অভিনীত ছবি ‘নীল ফড়িং’। এরইমধ্যে ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। নোমান ফিল্মসের ব্যানারে এটি পরিচালনা করেছেন ইদ্রিস হায়দার। এখানে চিত্রনায়ক শিপন মিত্রের বিপরীতে অভিনয় করেন আফ্রি। এদিকে নতুন খবর হচ্ছে একটা ওয়েব সিরিজের শুটিংয়ে ইউরোপের দেশ মাল্টায় গিয়েছেন আফ্রি। তিনি বলেন, এটি বেশ বড় বাজেটের একটি কাজ। কয়েকদিন আগে ইউরোপের দেশ মাল্টায় এসেছি। অনেক সুন্দর একটি দেশ এটি।

পর্যটকদের প্রিয় জায়গা। আশা করি ওয়েব সিরিজের এ কাজটি ভালোভাবে শেষ করে দেশে ফিরবো। তবে পরিচালনায় কে থাকছেন তা এখনই জানাতে চাননি আফ্রি। এই ওয়েব সিরিজে তার সহশিল্পী হিসেবে আরো অভিনয় করছেন শিপন মিত্র, সেতু হায়দার, ইমতু, সানজু জনসহ অনেকে।

Share Button

     এ জাতীয় আরো খবর