October 13, 2024, 1:26 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

নতুন রূপে পূজা

নতুন রূপে পূজা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন চিত্রনায়িকা পূজা হিসেবেই সবার কাছে পরিচিত তিনি। এরইমধ্যে তার ‘নুরজাহান’ এবং ‘পোড়ামন টু’ ছবি দুটি মুক্তি পেয়েছে। এরমধ্যে সিয়াম ও পূজা অভিনীত ‘পোড়ামন টু’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাওয়ার পর থেকে দারুণ সাড়া পান তারা। পূজা চেরি এবার জানালেন তার অভিনীত এ ছবিটি দেশের বাইরেও মুক্তি পাচ্ছে। রায়হান রাফি পরিচালিত ও জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবিটি আগামি ২২শে সেপ্টেম্বর থেকে সুইডেনের স্টকহোমের থিয়েটারে দর্শক দেখতে পাবেন। এদিকে একই পরিচালকের ‘দহন’ ছবির কাজও শেষ করেছেন পূজা। এ ছবিতে তার বিপরীতে সিয়াম আহমেদ নায়ক হিসেবে রয়েছেন।

নতুন ছবি ‘দহন’ প্রসঙ্গে পূজা বলেন, ‘পোড়ামন টু’-এর পর ‘দহন’ ছবির অপেক্ষায় রয়েছি। এরইমধ্যে এ ছবির শুটিং শেষ করেছি। এ ছবিতেও অনেক চমক থাকবে। দর্শক পর্দায় নতুন এক পূজা চেরিকে দেখতে পাবেন। আর কিছুদিন পরই এ ছবির প্রচারণার কাজ শুরু হবে। আমি একজন গার্মেন্টকর্মীর চরিত্রে ছবিতে এখানে অভিনয় করেছি। পর্দায় চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য একটি পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কাজ করেছি। গার্মেন্ট ফ্যাক্টরিতে যে মেয়েরা কাজ করছেন, তাদের কাছে থেকে দেখেছি। আমার বিশ্বাস, দর্শক ছবিটি উপভোগ করবেন। জানা যায়, চলতি বছরে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে কাজ শুরু করলেও চলচ্চিত্রে অভিনয় করে সবার দৃষ্টি আর্কষণ করেছেন পূজা। এবার বড় পর্দায় তৃতীয় ছবি মুক্তি পাবে তার। এ ছবির বাইরে পূজা যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার টু’ এর কাজ করছেন। সম্প্রতি সিলেটে এর কাজ হয়েছে। ছবিটি পরিচালনা করছেন ভারতের বিদুলা ভট্টাচার্য। ছবির বাংলাদেশ অংশে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং ছবিটি ভারত থেকে প্রযোজনা করছে রাজ চক্রবর্তী প্রোডাকশন। ছবিতে বাংলাদেশের পূজা চেরির বিপরীতে ভারতের আদ্রিত অভিনয় করছেন। পূজা জানান, এ ছবির গল্পটিও বেশ সুন্দর। এর আগে ‘নুরজাহান’ ছবিতে আদ্রিতের সঙ্গে কাজ করা হয়েছে। আশা করি, এ ছবিটিও দর্শক পছন্দ করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর