October 12, 2024, 11:25 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

রুমানার আগ্রহ নেই

রুমানার আগ্রহ নেই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঈদের আগেই আমেরিকা থেকে দেশে ফিরেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রুমানা খান। এরপর এই অভিনেত্রীকে প্রথমবারের মতো দেখা যায় ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মানের কন্যার জন্মদিনে। দেশে ফেরার পরই অবশ্য কাজের প্রস্তাব পেয়েছিলেন ঢাকায়। প্রবাসী অভিনেতা-অভিনেত্রীরা ঢাকায় পা রাখলেই নির্মাতারা তাদের নিয়ে আগ্রহ প্রকাশ করেন কাজ করার। অনেকে কাজও করেন। কিন্তু রুমানার সেই আগ্রহটা নেই। এখন কাজ করতে চান না তিনি। অন্তত এবারের সফরেতো একদমই না।

মূলত পরিবারের সবার সঙ্গে ঈদ করতেই তার ঢাকায় আগমন। তাদের সঙ্গেই একান্তে সময় কাটছিল। কিন্তু রিচির মেয়ের জন্মদিনে বেড়াতে গিয়েই ধরা পড়েন অনেকের চোখে। দেশে ফেরার খবরটাও গোপন রাখতে চেয়েছিলেন রুমানা। কিন্তু খবরটা জানাজানি হতেই কয়েকজন নির্মাতা ঈদের নাটকে অভিনয়ের প্রস্তাব দেন তাকে। কিন্তু সবাইকেই না বলে দিয়েছেন তিনি। বাবা-মা আর পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। এরপর ফিরে যাবেন প্রবাস জীবনে। তবে ভবিষ্যতে আসলে ক্যামেরার সামনে দাঁড়ালে দাঁড়াতেও পারেন বলে জানিয়েছেন তিনি। মডেলিং আর ছোট পর্দায় প্রথম কাজ শুরু করেছিলেন রুমানা। অল্প সময়ে তারকাখ্যাতিও অর্জন করেন তিনি। এরপর চলচ্চিত্রেও নাম লিখিয়েছিলেন রুমানা। জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ দিয়ে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান তিনি। এরপর অভিনয় জীবনের ইতি টেনে পাড়ি জমান সুদূর আমেরিকায়। সেখানেই এখন সংসার করছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর