October 12, 2024, 11:23 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

নানান রূপে আসিফ আকবর

নানান রূপে আসিফ আকবর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত অসংখ্য জনপ্রিয় গান গেয়েছেন দেশের অন্যতম শীর্ষ সংগীত তারকা আসিফ আকবর। অডিওতে টানা এক যুগ রাজত্ব করেছেন। মধ্যে বিরতি নিয়েছিলেন। এরপর ফিরে আবারো নিজের কারিশমা দেখাচ্ছেন। শুধু অডিওই নয়, ভিডিওতেও যেন ম্যাজিক উপহার দিচ্ছেন এই তারকা। কারণ, প্রতিটি গানের ভিডিওতে তাকে দেখা যাচ্ছে নানা রূপে। গত দু’বছরে আসিফ যে গানগুলোর ভিডিওতে কাজ করেছেন তার সবগুক’টিতেই চমক নিয়ে হাজির হয়েছেন তিনি। প্রতিটি মিউজিক ভিডিওতে নিজের লুক বদলেছেন।

এত রূপে এর আগে বাংলাদেশের কোনো শিল্পীকে দেখা যায়নি। এরমধ্যে ‘আগুন’ এ উচ্ছ্বল প্রাণবন্ত, ‘নেই প্রয়োজন’ এ পোড়খাওয়া প্রেমিক, ‘সাদা আর লাল’ এ সত্তরের দশকের লুকে, ‘টিপ টিপ বৃষ্টি’-তে রোমান্টিক তরুণ, ‘কি করে তোকে বোঝাই’-তে সদ্য প্রেমে পড়া যুবক, ‘আগুন পানি’তে ডন, ‘ফুঁ’ তে প্রেমিকার ছলনার বিরুদ্ধে প্রতিবাদী আসিফ, ‘ওরে পাখি’তে অসাধারণ রোমান্টিক পুরুষ, ‘তোমার বাইরে’ শিরোনামের গানে বৃদ্ধ আসিফকে আবিষ্কার করা গেছে। আসিফের উপস্থিতি প্রতিটি গানকে অন্যরকম মাত্রা দান করেছে। আসিফের এই ম্যাজিক এখানেই শেষ নয়, সামনে আরো নানা রূপে দেখা যাবে তাকে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মাথায় পাগড়ি ও গালভর্তি দাড়ি নিয়ে একজন পাঞ্জাবি রূপে আসিফকে দেখা গেছে। খুব শিগগিরই কোনো গানে এমন রূপে আসতে যাচ্ছেন তিনি। এর বাইরে আরেকটি গানের ভিডিওতে হাজতি চরিত্রে কাজ করেছেন আসিফ। সেই ছবিও ফেসবুকে ইতোমধ্যে ভাইরাল। এরকম করেই আরো ভিন্ন ভিন্ন লুকে সামনে তাকে দেখা যাবে। এ বিষয়ে আসিফ আকবর বলেন, আমি কাজ পাগল মানুষ। কোম্পানির ডিমান্ডে গান করছি। গান করতে গিয়ে মিউজিক ভিডিওতেও কাজ করতে হচ্ছে। আর আমাকে দিয়ে কাজ করিয়ে নির্মাতারাও যেন মজা পেয়ে গেছে। বিভিন্ন লুকে আমাকে তারা সাজাচ্ছে। যদিও শ্রোতা-দর্শকরা এগুলো পছন্দ করছেন। আমিও তাই নিজের কাজটা করে যাচ্ছি। অন্য কোনো কিছুর প্রতি মনোযোগ দেয়ার ফুরসত এখন নেই। রেকর্ডিং ও শুটিং নিয়ে টানা ব্যস্ততা চলছে আমার।

Share Button

     এ জাতীয় আরো খবর