October 12, 2024, 11:22 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ধারাবাহিকে ফিরতে চান সুমাইয়া শিমু

ধারাবাহিকে ফিরতে চান সুমাইয়া শিমু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দু’বছর আগে নির্মাতা নজরুল ইসলাম রাজুর ‘লেক ড্রাইভ লেন’ শিরোনামের একটি ধারাবাহিকে অভিনয় করেন জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। এটি প্রচার হয় এনটিভিতে। পরে এই নির্মাতার আরো একটি ধারাবাহিকে অভিনয় করার কথা ছিল শিমুর। কিন্তু সেই সময় পারিবারিক সমস্যার কারণে তা আর করা হয়নি। গেল দু’বছরে এই অভিনেত্রীকে নতুন কোনো ধারাবাহিকে দেখা যায়নি। একক নাটক-টেলিছবিতেই শুধু অভিনয় করছেন তিনি। তাই বলে ধারাবাহিকে অভিনয় করবেন না এমন কোনো সিদ্ধান্ত নেই এই অভিনেত্রীর। শিমু বলেন, এই সময়ে আমি শুধু একক নাটক-টেলিছবিতে অভিনয় করছি।

তাও অন্যান্যের মতো খুব বেশি বেশি অভিনয়ে নেই আমি। যেটির গল্প-চরিত্র পছন্দ হয় সেটিতে অভিনয় করি। ব্যক্তিগত কিছু সমস্যার কারণে আমি অনেক দিন অভিনয় থেকে দূরে ছিলাম। এখন যদি আবার ব্যাটে-বলে মিলে যায় তাহলে ধারাবাহিকে অভিনয় করতে আমার আপত্তি নেই। ঈদের পরে এখনো এই অভিনেত্রী নতুন কোনো কাজ করেননি বলে জানান। তবে ঈদে কয়েকটি নাটকে তাকে দেখা গেছে। চলতি মাসের শেষের দিকে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। তার হাতে কয়েকটি একক নাটকের স্ক্রিপ্ট আছে বলে জানান। এক যুগেরও বেশি সময় অভিনয় করছেন সুমাইয়া শিমু। ক্যারিয়ারের শুরু থেকেই ব্যতিক্রমী সব চরিত্র দিয়ে দর্শকদের মন জয় করেছেন। একটু একটু করে নির্মাতাদের নির্ভরশীল শিল্পী হয়ে ওঠেন এই অভিনেত্রী। দর্শকদের কাছে সুমাইয়া শিমু মানেই অন্যরকম কিছু।

Share Button

     এ জাতীয় আরো খবর