May 26, 2024, 6:43 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

রহস্য ফাঁস করলেন জ্যাকুলিন

রহস্য ফাঁস করলেন জ্যাকুলিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নিজের অভিনয় ও পারফরমেন্সের মাধ্যমে নিয়মিতই পর্দা কাঁপিয়ে যাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ধারাবাহিকভাবে বেশ কিছু ব্যবসাসফল ছবিও উপহার দিয়েছেন তিনি। সব মিলিয়ে বর্তমানে ক্যারিয়ারের সর্বোচ্চ সুসময় পার করছেন জ্যাকুলিন। আর এবার ফাঁস করলেন নিজের সফলতার রহস্য। একটি ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে বিষয়টি তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন জ্যাকুলিন। বেশ খোলামেলা পোশাকে মনোযোগ দিয়ে পিয়ানো বাজাচ্ছেন এ নায়িকা, এমন একটি ছবিই তিনি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন।

এর মাধ্যমে তিনি সফলতার রহস্য ভাঙলেন। ছবির সঙ্গে তিনি লিখেছেন, সফলতার অন্যতম রহস্য হলো মনের ভেতরের শান্তি। আমরা যতই উপরে অনেক সুখী দেখাই না কেন ভেতর থেকে যদি শান্তি না আসে তাহলে সবই বৃথা। আমি পিয়ানো বাজিয়ে সেই শান্তি খুঁজে পাই। অনেকদিন ধরেই পিয়ানো বাজাই আমি। যখনই অবসর পাই তখনই পিয়ানো বাজাই। প্রত্যেক মানুষের জীবনে খারাপ সময় থাকে। কষ্ট থাকে। কিন্তু সেই কষ্ট ও ব্যথা ভুলে থাকার চেষ্টা করতে হবে। আর সেটা করা সম্ভব সে কাজটি করে যার মাধ্যমে আপনার মনে শান্তি আসে। আমি যেমনটা পাই পিয়ানো বাজিয়ে। আর মনের শান্তিটাই আমার সফলতার সবচেয়ে বড় কারণ।

 

Share Button

     এ জাতীয় আরো খবর