October 12, 2024, 9:27 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

এবার বড় পর্দায় মৌ

এবার বড় পর্দায় মৌ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এতদিন মডেলিংয়ের পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করেছেন নাজিরা মৌ। তবে এবার বড় পর্দায় কাজ করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘নন্দিনী’। ছবিটি পরিচালনা করছেন সোয়াইবুর রহমান রাসেল। ‘নন্দিনী’ ছবিটি বাংলাদেশি লেখক পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। তামজীদ রহমান এই ছবির চিত্রনাট্য করেছেন। ছবিটি প্রযোজনা করছে নয়নতারা লিমিটেড। এটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা।

ছবিটিতে নাজিরা মৌ নাম-ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমায় প্রথম অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবার সিনেমায় কাজ করতে যাচ্ছি। তাও আবার কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে কাজ করব। এটা ভেবে আরো ভালো লাগছে। আগামি ১৯শে সেপ্টেম্বর থেকে ঢাকায় এ ছবির শুটিং শুরু হবে। ‘নন্দিনী’ সিনেমায় পলাশ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রনীল। এ ছাড়া আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, জয়শ্রী কর জয়া, ইলোরা গহর, ইরেশ যাকের, মুনিরা ইউসুফ মেমীসহ অনেকে। আশা করি, বেশ ভালোভাবে কাজটি শেষ করতে পারব। নাজিরা মৌ টিভি নাটকে অনেকদিন ধরেই অভিনয় করছেন। চলতি বছরের শুরুতে টিপু আলমের গল্পে আকাশ রঞ্জনের রচনায় ‘রসের হাঁড়ি’ নামের একটি নাটকে অভিনয় করেন তিনি। নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়। এ ছাড়া এরইমধ্যে আরো বেশকিছু নাটকে তিনি অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর