October 12, 2024, 9:25 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

নতুন প্রেমে মজেছেন আনুশকা

নতুন প্রেমে মজেছেন আনুশকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও বিরাট কোহলির প্রেম-বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি। ইতালিতে রাজকীয় বিয়ে নিয়েও তাদের ভক্তদের আগ্রহ ও কৌতূহল ছিলো অনেক। বিয়ের পর খুব বেশি দিন যায়নি। তারই মাঝে অন্য কাউকে মনে ধরেছে আনুশকার। নিজ মুখেই সে কথা জানালেন ‘সুই ধাগা’ অভিনেত্রী। তবে নিজের স্বামীর প্রতি এতটুকুও ভালবাসা কমেনি এ অভিনেত্রীর। এদিকে চলতি মাসের শেষেই মুক্তি পেতে চলেছে আনুশকার ছবি ‘সুই ধাগা’। তাই ছবির প্রচারে আপাতত ব্যস্ত তিনি।

শাড়ি পরে একজন সাধারণ গৃহবধূর চরিত্রে এই ছবিতে দেখা যাবে আনুশকাকে। আর এ ছবির শুটিং করতে করতে চান্দেরি শাড়ির প্রেমে পড়েছেন অভিনেত্রী। ছবির প্রচারে গিয়ে শাড়ি তৈরির কারিগরদের সঙ্গেও দেখা করেন আনুশকা। একটি শাড়ি তৈরিতে কত সময় যায়, কীভাবে শাড়ি তৈরি হয়, কত খরচ হয় এইসব শোনেন তিনি। কারিগরদের সঙ্গে কথা বলার পর মুগ্ধ হয়ে যান নায়িকা। নিজের জন্য ও অন্যান্যের উপহার দেওয়ার জন্য ৩৫টি শাড়ি কেনেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর