October 12, 2024, 7:23 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

পাপিয়া এবার জমিদারের নাতনি

পাপিয়া এবার জমিদারের নাতনি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মডেলিংয়ের পাশাপাশি দু’বছর ধরে নাটকে অভিনয় করছেন নুসরাত জাহান পাপিয়া। অল্প সময়ের ক্যারিয়ারে নামিদামি পরিচালকের নির্দেশনায় কাজের সুযোগ পেয়েছেন। অভিনয় করেছেন কায়সার আহমেদের ‘রূপালী প্রান্তর’, গোলাম সোহরাব দোদুলের ‘ছায়া বিবি’, জিকু চৌধুরীর ‘পরী’ ধারাবাহিকে। সম্প্রতি একটি টেলিছবিতে অভিনয় করেছেন পাপিয়া। নাম ‘ছুঁয়ে যায় ভালোবাসা’। এখানে জমিদারের নাতনির চরিত্রে দেখা যাবে তাকে। পাপিয়া বলেন, কালিয়াকৈর জমিদার বাড়িতে এর কিছু অংশের শুটিং হয়েছে। এখানে আমি জমিদারের নাতনির চরিত্রে অভিনয় করেছি।

বেশ মজার একটি চরিত্র। আমার বিপরীতে রয়েছেন ইমন। তিনি গল্পে একজন চিত্রশিল্পী। ভিন্নধর্মী এ কাজটি করে ভালো লেগেছে। মোবারক হোসেনের রচনায় এটি পরিচালনা করেছেন তাজু কামরুল। এ টেলিছবিতে ইমন-পাপিয়া ছাড়াও মোবারক হোসেন, আশরাফ কবির এবং অভিনেতা সাব্বির আহম্মেদ অভিনয় করেছেন। এর বাইরে কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন পাপিয়া। এরমধ্যে ‘চালবাজ’ ছবিতে প্রথম ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেন। এরপর ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’, আকাশ আচার্যের ‘টিকলী’ এবং রফিক শিকদারের ‘হুদয় জুড়ে’ ছবিতেও তিনি অভিনয় করেছেন। এগুলো সামনে মুক্তি পাবে। ভালো কাহিনীর ছবিতে নিয়মিত অভিনয় করতে চান পাপিয়া।

Share Button

     এ জাতীয় আরো খবর