October 12, 2024, 7:20 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

‘শরীর দেখাতে আমার আপত্তি ছিল না’: সেলিনা জেটলি

‘শরীর দেখাতে আমার আপত্তি ছিল না’: সেলিনা জেটলি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের ইতিহাসের অন্যতম সাহসি নায়িকা ধরা হয় সেলিনা জেটলিকে। ক্যারিয়ারের শুরু থেকেই খোলামেলা রুপে যেমন তিনি আবির্ভূত হয়েছেন তেমনি যৌন দৃশ্যে কাজ করতেও দ্বিধাবোধ করেননি। প্রায় প্রতিটি ছবিতেই আবেদনময়ী রুপ তুলে ধরেছেন তিনি। তৈরি করেছেন নিজের একটি সেক্সসিম্বল ইমেজ। কিন্তু এখন অভিনয় থেকে দূরে তিনি। সন্তান ও স্বামীকে নিয়েই তার জীবন কাটছে। কিন্তু সম্প্রতি বলিউড ও নিজের কাজ সম্পর্কে একটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি। বলিউডভিত্তিক সেই ওয়েবসসাইটকে দেয়া সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় আপনিতো ব্যাপক হট একজন অভিনেত্রী।

নিজেকে খোলামেলাভাবে সব সময় তুলে ধরেছেন। কিন্তু আপনার কি মনে হয় যে সেটি ভুল ছিলো? আপনি অভিনয়ের চাইতে শরীর প্রদর্শনেই বেশি মনযোগী ছিলেন? উত্তরে সেলিনা জেটলি বলেন, সবাই কিন্তু একরকম হবে না। একেক জনের ইমেজ একেক রকম হবে। আমাকে যখন প্রথম কয়েকটি ছবিতে খোলামেলা রুপেই দর্শক গ্রহণ করলো তখন পরিচালকরাও আমাকে এভাবেই তুলে ধরলো। আমি যথেষ্ট ফিট ছিলাম। তাই শরীর দেখাতে আমার আপত্তি ছিল না। আর আমি ভুলও করিনি। দর্শক আমাকে যেভাবে নিবে সেভাবেই আসলে আমাকে কাজ করতে হবে। সুপারহট ইমেজটা নিয়েই আমি দর্শকদের মাঝে সারাজীবন থাকবো।

Share Button

     এ জাতীয় আরো খবর