October 12, 2024, 3:22 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

দারুণ সাড়া ফেলেছেন মেহজাবিন

দারুণ সাড়া ফেলেছেন মেহজাবিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। গেল বছর মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকের মধ্য দিয়ে দারুণ আলোচনায় আসেন। এই নাটকে তিনি কাঁদেন, দর্শকদেরও কাঁদান। তারপর থেকে মেহজাবিনের প্রতি দর্শকের আগ্রহটাও বাড়তে থাকে। গেল ঈদেও মেহজাবিন তার সেই সফলতা ধরে রাখেন। এদিকে অভিনীত নাটক প্রচারের সংখ্যায়ও এই সময়ের অন্য অভিনেত্রীদের চেয়ে এগিয়ে আছেন এই পর্দাকন্যা। ঈদে মেহজাবিন অভিনীত সর্বাধিক তেইশটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়। এসবের মধ্যে বেশ কিছু নাটক দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে।

উল্লেখযোগ্য নাটকগুলো হলো জাকারিয়া সৌখিনের ‘যদি তুমি জানতে’, চয়নিকা চৌধুরীর ‘গল্পটি হতেও পারতো ভালোবাসার’, মহিদুল মহিমের ‘রং বদল’, মাহমুদুর রহমান হিমির ‘তোমার অপেক্ষায়’, বি ইউ শুভর ‘হঠাৎ একদিন’, রুপক বিন রউফের ‘রাজা রানী রাজি’ ও আশফাক নিপুনের ‘লায়লা তুমি কি আমাকে মিস করো’। সর্বাধিক নাটক প্রচার প্রসঙ্গে মেহজাবিন বলেন, নাটকের সংখ্যা গুনে অভিনয় করি না। তবুও দেখতে দেখতে অনেকগুলো নাটক প্রচার হলো। নির্মাতারা আমার ওপর আস্থা রেখেছেন এজন্য তাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নাটকের সংখ্যা বেশি হলেও মানের ক্ষেত্রে আমি আপোশ করিনি। প্রতিটি নাটকের গল্প ও চরিত্রে বৈচিত্র্য রয়েছে। দর্শক আমার কাছে যা প্রত্যাশা করেন সেটি পূরণ করার চেষ্টা থাকে আমার নাটকগুলোতে। এভাবেই আমি আগামীতেও অভিনয় করতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর