October 12, 2024, 3:18 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

দীপিকা অবাক হননি

দীপিকা অবাক হননি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড তারকা ইরফান খান নিজেই টুইট করে ভক্তদের বিরল অসুখে আক্রান্তের কথা জানিয়েছিলেন। এরপর ভক্ত থেকে শুরু করে বলিউডের বহু তারকাও ইরফান যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন তার জন্য প্রার্থনা করছেন। কিন্তু ইরফান খানের অসুস্থতা নিয়ে অন্যরকম মন্তব্য করলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। তিনি জানিয়েছেন, ইরফানের এই রোগের থবরে মোটেও অবাক হননি। ‘পিকু’ ছবিতে দীপিকা ও ইরফান খানের রসায়ন পছন্দ করেছিলেন দর্শকরা। আবারও বিশাল ভরদ্বাজের একটি ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই জুটির। কিন্তু তার মাঝেই বাধা হয়ে দাঁড়িয়েছিল ইরফানের অসুখ। ঠিক সেই সময়ে দীপিকাও কাঁধের ব্যথায় ভুগছিলেন।

পরিচালক জানিয়ে দিয়েছিলেন দু’জন সম্পূর্ণ ভাবে সুস্থ হলেই ছবির কাজ শুরু হবে। কিন্তু এত কিছুর পরেও ইরফানের অসুখের খবর একটুও অবাক করেনি দীপিকাকে। এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, অভিনেতা ছাড়াও ইরফানকে মানুষ হিসেবে আমি খুব পছন্দ করি। আমি বলব না যে আমি এই খবর আশা করছিলাম। কিন্তু তার সঙ্গে এই খবর আমায় অবাকও করেনি। কিন্তু কেন এমন মন্তব্য করেছিলেন দীপিকা? এমন প্রশ্নের জবাবে তিনি জানান, অতীতে আমি এমন অনেক কঠিন অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছি। আর সেই অভিজ্ঞতাই আমায় শিখিয়েছে, জীবন খুব ভঙ্গুর। যে কোনও সময়ে যে কোনো মানুষের সঙ্গে যা কিছু হতে পারে। আমায় এখন কোনো কিছু সেভাবে শঙ্কিত করে না। আমি ওর দ্রুত আরোগ্য কামনা করি।

Share Button

     এ জাতীয় আরো খবর