October 12, 2024, 3:24 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

হলিউডের সিনেমার নাম এবার ‘ঢাকা’

হলিউডের সিনেমার নাম এবার ‘ঢাকা’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশের রাজধানী ঢাকাকে নিয়ে এবার হলিউডে একটি ছবি নির্মাণ হতে যাচ্ছে। যেখানে ‘থর’ ছবির তারকা ক্রিস হেমসওর্থকে দেখা যাবে এক মার্সেনারির ভূমিকায়। জিম্মিদশা থেকে এক ভারতীয় বালককে উদ্ধারের গল্প নিয়ে আসছে হলিউডের অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা’।ু ডেডলাইন ম্যাগাজিন জানিয়েছে, বাংলাদেশের রাজধানী ঢাকার নামে সিনেমার নাম হলেও এর কাহিনি বিস্তৃত হবে ভারত থেকে থাইল্যান্ড। আসছে নভেম্বরেই শুরু হচ্ছে শুটিং। হলিউডের সাড়া জাগানো চলচ্চিত্র ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এর পরিচালক দুই ভাই জো রুশো ও অ্যান্থনি রুশো তাদের নতুন কোম্পানি ‘এজিবিও’-এর ব্যানারে এ সিনেমার প্রযোজনা করতে যাচ্ছেন নেটফ্লিক্সের জন্য। এ সিনেমার চিত্রনাট্য তাদেরই লেখা।

চমক এখানেই শেষ নয়, ‘ঢাকা’ চলচ্চিত্রেই পরিচালক হিসেবে আরিবর্ভূত হচ্ছেন স্যাম হারগ্রেভ, যিনি  ছিলেন অ্যাভেঞ্জার: ইনফিনিটি ওয়ারের স্ট্যান্ট কোঅর্ডিনেটার। গল্পে দেখা যাবে, ভারতীয় এক ব্যবসায়ীর ছেলেকে অপহরণ করে আটকে রাখা হয়েছে বাংলাদেশের রাজধানী ঢাকায়। আর তাকে উদ্ধারের দায়িত্ব পড়েছে ক্রিস হেমসওর্থের ওপর। এর আগে ২০১৫ সালে ‘অ্যাভেঞ্জার্স: এইজ অব আলট্রন’ সিনেমার একটি অংশের দৃশ্যধারণ হয় চট্টগ্রামের ভাটিয়ারির এক জাহাজভাঙা কারখানায়। নির্মাতা প্রতিষ্ঠান মার্ভেল স্টুডিও সে সময় কাজ সারে অত্যন্ত গোপনীয়তার সঙ্গে।

Share Button

     এ জাতীয় আরো খবর