May 26, 2024, 6:01 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

গুগলে পাওয়া যাবে আমার সব গোল: রোনালদো

গুগলে পাওয়া যাবে আমার সব গোল: রোনালদো

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

গোল করার উপর বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে বলে মনে করেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। তবে নিজেও যে অনেক গোল করেছেন সমালোচকদের সেটা মনে করিয়ে দিয়ে গুগলে খুঁজে দেখতে বললেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

টটেনহ্যাম হটস্পারের মাঠে বুধবার রাতে রোনালদো গোল করলেও চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ৩-১ গোলে হারে রিয়াল।

চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ১২ ম্যাচে ৮টি গোল করেছেন রোনালদো। এর মধ্যে লা লিগায় ছয় ম্যাচে করেছেন মাত্র এক গোল। রিয়াল তাদের চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ৮ পয়েন্ট কম নিয়ে আছে তৃতীয় স্থানে। ফলে রোনালদোর কম গোল করা নিয়ে সমালোচকরা কথা বলছে। পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার সমালোচকদের মনে করিয়ে দিলেন নিজের আগের গোলগুলোর কথা।

“এখন ভালো একটি পারফরম্যান্সে আপনার মূল্যায়ন হয় না। বিবেচ্য হয় কেবল গোল, গোল আর গোল।”

“আমার পরিসংখ্যান নিয়ে আমি কথা বলবো না; আপনি গুগলে যান, ‘ক্রিস্তিয়ানো রোনালদো গোল’ (লিখে খোঁজেন)। সেখানেই সব আছে, সবগুলো। এটা (গোল করা) আমাকে মোটেও ভাবায় না।”

রিয়ালের সঙ্গে রোনালদোর বর্তমান চুক্তি আছে ২০২১ সাল পর্যন্ত। এরপরও ৩২ বছর বয়সী এই খেলোয়াড় ক্লাবটির সঙ্গে নতুন চুক্তির কথা বিবেচনা করছেন বলে গুঞ্জন আছে।

এ ব্যাপারে রোনালদো বলেন, “আমি খুবই ভালো আছি। এখনও আমার চুক্তির চার বছর আছে। আমি আবার চুক্তি করতে চাই না।”

Share Button

     এ জাতীয় আরো খবর