July 27, 2024, 2:56 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

গুগলে পাওয়া যাবে আমার সব গোল: রোনালদো

গুগলে পাওয়া যাবে আমার সব গোল: রোনালদো

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

গোল করার উপর বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে বলে মনে করেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। তবে নিজেও যে অনেক গোল করেছেন সমালোচকদের সেটা মনে করিয়ে দিয়ে গুগলে খুঁজে দেখতে বললেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

টটেনহ্যাম হটস্পারের মাঠে বুধবার রাতে রোনালদো গোল করলেও চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ৩-১ গোলে হারে রিয়াল।

চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ১২ ম্যাচে ৮টি গোল করেছেন রোনালদো। এর মধ্যে লা লিগায় ছয় ম্যাচে করেছেন মাত্র এক গোল। রিয়াল তাদের চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ৮ পয়েন্ট কম নিয়ে আছে তৃতীয় স্থানে। ফলে রোনালদোর কম গোল করা নিয়ে সমালোচকরা কথা বলছে। পাঁচ বারের বর্ষসেরা এই ফুটবলার সমালোচকদের মনে করিয়ে দিলেন নিজের আগের গোলগুলোর কথা।

“এখন ভালো একটি পারফরম্যান্সে আপনার মূল্যায়ন হয় না। বিবেচ্য হয় কেবল গোল, গোল আর গোল।”

“আমার পরিসংখ্যান নিয়ে আমি কথা বলবো না; আপনি গুগলে যান, ‘ক্রিস্তিয়ানো রোনালদো গোল’ (লিখে খোঁজেন)। সেখানেই সব আছে, সবগুলো। এটা (গোল করা) আমাকে মোটেও ভাবায় না।”

রিয়ালের সঙ্গে রোনালদোর বর্তমান চুক্তি আছে ২০২১ সাল পর্যন্ত। এরপরও ৩২ বছর বয়সী এই খেলোয়াড় ক্লাবটির সঙ্গে নতুন চুক্তির কথা বিবেচনা করছেন বলে গুঞ্জন আছে।

এ ব্যাপারে রোনালদো বলেন, “আমি খুবই ভালো আছি। এখনও আমার চুক্তির চার বছর আছে। আমি আবার চুক্তি করতে চাই না।”

Share Button

     এ জাতীয় আরো খবর