October 12, 2024, 1:31 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আবারো ব্যাপক খোলামেলা রুপে নিতু

আবারো ব্যাপক খোলামেলা রুপে নিতু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের বেশ কিছু ছবিতে খোলামেলা হয়ে অভিনয় করে আলোচনায় আসেন নিতু চন্দ্রা। এর বাইরে তামিল, তেলেগু ভাষার ছবিতেও কাজ করেছেন তিনি। অভিয়ের পাশাপাশি নগ্ন ফটোশুট করেও ব্যাপক আলোচনা-সমালোচনার মুখে অতীতে পড়েছেন তিনি। এ অভিনেত্রী বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নিউ ইয়র্কে। এরইমধ্যে হলিউডের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সেটার শুটিং হবে কিছুদিন পরেই।

তবে তার আগে নতুন একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ে সেখানে অংশ নিচ্ছেন তিনি। রেখা ভরতবাজের গাওয়া ‘হু মে তুমহারি’ শীর্ষক এ গানের ভিডিওর শুটিং করছেন তিনি। আর এর ভিডিওতে ব্যাপক খোলামেলা রুপে দেখা যাবে নায়িকাকে। বিকিনি ও সুইমস্যুট পড়ে কয়েকটি দৃশ্যে অংশ নিয়েছেন নিতু। পাশাপাশি চুম্বন দৃশ্যও থাকবে। এ প্রসঙ্গে নিতু বলেন, যার যেমন ইমেজ তার এমন কাজই আসলে করা উচিত। আমার হট ইমেজ। তাই আমি সুপারহট রুপেই এ ভিডিওতে ক্যামেরাবন্দি হয়েছি। আমার মনে আমার ভক্ত-দর্শক বেশ উপভোগ করবেন এটি। তার জন্য আর কিছুদিন অপেক্ষা করতে হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর