October 12, 2024, 11:22 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আমি পরিকল্পনার বাইরে কাজ করি না: বুবলী

আমি পরিকল্পনার বাইরে কাজ করি না: বুবলী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউডের এ সময়ের চাহিদাসম্পন্ন নায়িকা বুবলী একটানা একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন। চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে এ পর্যন্ত ৭টি ছবিতে তিনি অভিনয় করেছেন। প্রতিটি ছবি থেকেই তিনি ভালো সাফল্য পেয়েছেন। ব্যবসায়িক সফলতা পাওয়ার কারণে প্রযোজকরাও তার বিষয়ে আগ্রহ দেখিয়েছেন। এবারের ঈদে মুক্তি পাওয়া ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেন বুবলী। ছবিটি এখন পর্যন্ত ভালো ব্যবসা করছে।

বুবলী বলেন, ঈদটা পরিবারসহ বেশ ভালোই কেটেছে। আর ছবির রেসপন্সও ভালো পাচ্ছি। গত কয়েকটি ঈদে ছবি মুক্তির আগে প্রচারের জন্য বেশ সময় পেলেও এবার খুব একটা পাওয়া যায়নি। কারণ ‘ক্যাপ্টেন খান’ ছবির দুটি গানের শুটিং বাকি ছিল। থাইল্যান্ডে গিয়ে টানা আগস্টের মাঝামাঝি পর্যন্ত কাজ করতে হয়েছে। তারপরও ঈদে সিনেমা মুুক্তি উপলক্ষে এশিয়ান টিভিতে গত শুক্রবার একটি অনুষ্ঠানে আমি ও শাকিব খান হাজির হয়েছিলাম। এদিকে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি বাণিজ্যিক দিক থেকে বেশ সফল হবে বলে মনে করছেন বুবলী। নিজের অভিনীত এ ছবিটি নিয়ে তিনি আরো বলেন, গল্পনির্ভর ছবিতে কাজ করতে বেশ ভালো লাগে আমার। আর ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অ্যাকশন, গান, গল্প সবই রয়েছে। তাই দর্শকও ছবিটি দেখছে। আমি নিজেও ছবিটি সিনেমা হলে গিয়ে দেখব। কী ধরনের চরিত্রে বেশি বেশি কাজ করতে চান জানতে চাইলে বুবলী বলেন, ভালো গল্পের প্রতি দুর্বলতা আমার সবচেয়ে বেশি। ভালো গল্প শুনলে বা এ ধরনের কাজের প্রস্তাব এলে আমি না করব না। আর দর্শকদের সামনে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা থাকে আমার। পরিকল্পনার বাইরে আমি কাজ করি না। আমি এখনো প্রতিনিয়ত শিখছি, আর সেভাবেই সামনে এগিয়ে যেতে চাই। একটি ছবিতে কোন কোন বিষয়গুলো থাকলে ছবি হিট করে বলে মনে করেন জানতে চাইলে বুবলী বলেন, এটা বলা খুব কঠিন। তবে আমার মনে হয় নির্মাতা, গল্প ও শিল্পী- এ তিনটি ভালো থাকলে ছবিটি দর্শক গ্রহণ করেন। যেমন ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দর্শক অ্যাকশন, রোমান্স, গল্প বা ভালো শিল্পী সবই পাবেন। নারীপ্রধান গল্পে যদি নিজেকে উপস্থাপন করার সুযোগ থাকে বুবলী তা করতে আগ্রহ প্রকাশ করেছেন। আপনাকে নিয়ে বিভিন্ন সময়ে নানা সমালোচনা শোনা যায়। শাকিব খানকে ঘিরে প্রতিনিয়ত কথা হয়তো আপনার কানেও আসে। এ বিষয়টিকে কিভাবে দেখেন? বুবলী বলেন, একটা সময় খুব মন খারাপ হতো। যখন বিভিন্ন গুজব শুনতাম তখন খারাপ লাগত। মনে হতো প্রতিবাদ করে সত্যটা বলে দেবো। তবে যখন আমি গঠনমূলক সমালোচনা শুনি, তখন বিষয়টা বোঝার চেষ্টা করি। সমালোচনা গঠনমূলক আকারে হলে তখন গুরুত্বসহকারে নিই। যখন কেউ গঠনমূলকভাবে আমার কাজের সমালোচনা করে তখন নিজেকে পরিমার্জন করার চেষ্টা করি। এখন গুজবে কান দেয়ার সময় নেই। শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ এবং এবারের ঈদে ‘ক্যাপ্টেন খান’ সহ ৭টি ছবি এরইমধ্যে মুক্তি পেয়েছে। শাপলা মিডিয়ার বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন এ নায়িকা। ‘ক্যাপ্টেন খান’ও একই প্রযোজনা সংস্থার ছবি। সামনে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কি নতুন কোনো ছবিতে কাজ করছেন জানতে চাইলে বুবলী বলেন, হ্যাঁ। তাদের সঙ্গে সামনে আরো একটি কাজ হবে। সব ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির খবর সকলকে জানিয়ে দিব। তবে বর্তমানে ‘ক্যাপ্টেন খান’ নিয়েই মেতে থাকতে চাই। এ ছবির রেসপন্স ভালো পাচ্ছি। আগামি সপ্তাহে তা আরো ভালো পাবো বলে আশা করছি।

Share Button

     এ জাতীয় আরো খবর