October 12, 2024, 11:27 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার সবজি বিক্রেতা হলেন নায়িকা

এবার সবজি বিক্রেতা হলেন নায়িকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড নায়িকা এখন সবজি বিক্রেতা। বিষয়টি অবাক করার মতোই। তবে তাকে রাস্তার পাশে সবজি বিক্রি করতে দেখা গেছে। মুম্বইয়ের বান্দ্রার উত্তর ও সান্তা ক্রুজের দক্ষিণে খার শহরতলি অবস্থিত। আর এখানেই সবজি বিক্রি করতে দেখা স গেছে ‘কমান্ডো-২’ সিনেমাখ্যাত নায়িকা আদাহ শর্মাকে। সাধারণ শাড়ি-ব্লাউজে  বেশ মলিন চেহারা।

কেউ তাকে চিনতেও পারেনি। কিন্তু কেন এমন হলো এ নায়িকার সাথে? জানা গেছে হলিউডের একটি ছবিতে কাজ করছেন আদাহ শর্মা। চরিত্রের প্রয়োজনে তাকে সবজিবিক্রেতা সাজতে হয়েছে। মেকআপহীন মলিন  চেহারায় তাকে শুটিং করতে হয়েছে। আর এ জন্যই কেউ তাকে চিনতে পারেননি। বর্তমানে বলিউডে ‘কমান্ডো-৩’, ‘চার্লি চ্যাপলিন-২’ ও ‘সোলমেট’ ছবিতে কাজ করছেন আদাহ শর্মা। হলিউডে অভিনয় তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।

Share Button

     এ জাতীয় আরো খবর