October 12, 2024, 11:20 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আবারো আইনি জটিলতায় কঙ্গনা

আবারো আইনি জটিলতায় কঙ্গনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ফের আইনি জটিলতায় ফাঁসলেন কঙ্গনা। ভারতের মুম্বাইয়ের বান্দ্রাসংলগ্ন পালি হিল এলাকায় বাংলো কিনেছেন। অথচ নাকি বাড়ি কেনার জন্য মধ্যস্থতাকারী সংস্থার (ব্রোকার) পাওনা টাকা মেটাননি কঙ্গনা রানাউত। জানা গেছে, এ বিষয়ে মুম্বইয়ের খার পুলিশ স্টেশনে কঙ্গনা ও তার বোন রঙ্গোলি ও কঙ্গনার ফাইন্যান্স টিমে কাজ করেন আরও এক কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সেই মধ্যস্থতাকারী। আর এরপরেই পুলিশের তরফ থেকে কঙ্গনার কাছে নোটিস পাঠানো হয়। গত বছরই মুম্বইয়ের পালি হিল এলাকায় ২০.৭ কোটি টাকা দিয়ে এই বাংলো কেনেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত।

যে বাড়িটা আগে একটি বাচ্চাদের প্লে স্কুল ছিল। বাংলাটি কেনার পাাশাপাশি ৫৬৫ স্কোয়ার ফিটের একটি গ্যারেজও কিনেছেন কঙ্গনা। এই বাংলোটি কেনার জন্য সরকারকে ১.০৩ কোটি টাকা কর দিয়েছেন কঙ্গনা। তবে অভিনেত্রীর দাবি,  বাংলো কেনার জন্য সেই মধ্যস্থতাকারী সংস্থা (ব্রোকার)কে চুক্তি অনুযায়ী বাংলোর দামের ১ শতাংশ অর্থা ২২ লাখ টাকা দেওয়া হয়েছে। আর সেটা বহুদিন আগেই দেওয়া হয়েছে। এই বাড়িটি কেনার জন্য যিনি মধ্যস্থতা করেছেন তার সঙ্গে এ বিষয়ে আমার সরাসরি কথা হয়েছে। অথচ এখন সেই মধ্যস্থতাকারী ব্যক্তি প্রকাশ জি রোহিরা অকারণ আমার ফাইন্যান্স টিমকে হেনস্তা করছে। আমার কাছ থেকে হঠাৎ করে বাংলোর দামের ২ শতাংশ হিসাবে আরও ২২ লাখ টাকা চাওয়া হচ্ছে। অথচ এ ধরনের কোনও চুক্তিই তার সঙ্গে আমার হয়নি। ইতোমধ্যেই চুক্তি অনুযায়ী আমি টাকা দিয়ে দিয়েছি এবং তার সমস্ত কাগজপত্র আমার কাছে রয়েছে। কঙ্গনার কাছে পাওনা টাকা নিয়ে ঝামেলার পরেই কর্মা রিয়েলটার্স নামে সেই মধ্যস্থতাকারী সংস্থার সঙ্গে যুক্ত ব্যক্তি প্রকাশ জি রোহিরা গত জুলাই মাসের শেষে কঙ্গনা ও তার বোন রঙ্গোলি ও অভিনেত্রী আর্থিক হিসেব রক্ষকের বিরুদ্ধে গোপনে খার পুলিশ স্টেশনে লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানা যাচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর