October 12, 2024, 9:22 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

নতুন বিজ্ঞাপনে অরুনা বিশ্বাস

নতুন বিজ্ঞাপনে অরুনা বিশ্বাস

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিশিষ্ট অভিনেত্রী অরুনা বিশ্বাস দীর্ঘ ২৫ বছর পর নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। এটি শাকিব ফাহাদের নির্দেশনায় টেলিকম কোম্পানি ‘রবি’র নতুন একটি গ্রাহক সেবার বিজ্ঞাপন। গেল সপ্তাহে গাজীপুরে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। আজ থেকে দেশের প্রায় সব টিভি চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে বলে জানান অরুনা বিশ্বাস। দীর্ঘ ২৫ বছর পর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে ভীষণ আবেগাপ্লুত এবং আনন্দিত এ অভিনেত্রী। তিনি বলেন, ভাবতেই অবাক লাগে যে এতটা বছর আমাকে নিয়ে কেউ বিজ্ঞাপনে কাজ করেনি।

অবশ্যই আমি কৃতজ্ঞ নির্মাতা শাকিব ফাহাদের কাছে যে, তিনি আমার ব্যক্তিত্বর ওপর বিশ্বাস রেখে আমাকে দিয়ে দেশব্যাপী একটি টেলিকম কোম্পানির বিশেষ গ্রাহক সেবার কথা গ্রাহকের কাছে তুলে ধরার কাজটি করিয়েছেন। এই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে আমি সত্যিই ভীষণ খুশি। আমার মা জ্যোৎস্না বিশ্বাসও ভীষণ খুশি হয়েছেন। এদিকে, এরইমধ্যে অরুনা বিশ্বাস মোহন খানের নির্দেশনায় ছয় পর্বের ঈদ ধারাবাহিক ‘সময়টা আমাদের’র কাজ শেষ করেছেন। এটি আসছে ঈদে এটিএন বাংলায় প্রচার হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর