October 12, 2024, 7:23 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আসিফ-শিরিন শিলা এবারই প্রথম

আসিফ-শিরিন শিলা এবারই প্রথম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সংগীতশিল্পী আসিফ আকবর এরইমধ্যে নিজে কণ্ঠ দেওয়ার পাশাপাশি বেশকিছু মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। সেগুলো প্রকাশের পর বেশ প্রশংসাও পেয়েছেন। তবে এবারই প্রথম তার সঙ্গে একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন চলচ্চিত্রের অভিনেত্রী শিরিন শিলা। আজ বিএফডিসিতে এর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। শিরিন শিলা জানান, এবারই প্রথম মিউজিক ভিডিওতে কাজ করছি। আসিফ ভাইয়ের সঙ্গে মডেল হিসেবে কাজ করতে পেরে খুব ভালো লাগছে।

গানটিও আমার দারুণ পছন্দ হয়েছে। গানটির প্রথম লাইন ‘ও কন্যা তোমারে আমার এ অন্তরে রাখিব যতনে যতনে’। গানটি লিখেছেন তরুণ মুন্সী। এফডিসিতে বর্তমানে এর দৃশ্যধারণের কাজ চলছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন সৈকত নাসির। গানটি আসছে ঈদে নিউ ভিশন বিডির ইউটিউব চ্যানেলে দর্শক দেখতে পাবেন। আশা করি, সকলে এটি পছন্দ করবেন। গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, অন্যরকম কথা-সুরের একটি গান। এ গানের ভিডিওতে আমি ও শিরিন শিলা পারফর্ম করছি। আয়োজনটা বেশ ভালো। তাই কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেছি। আমার বিশ্বাস, এ গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। উল্লেখ্য, শিরিন শিলার অভিনয়ে এখন পর্যন্ত চারটি ছবি মুক্তি পেয়েছে। সেগুলো হচ্ছে ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’, কাশেম মন্ডলের ‘ক্ষণিকের ভালোবাসা’, শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজি’ ও মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’। এ নায়িকা বর্তমানে ব্যস্ত আছেন নতুন বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে।

Share Button

     এ জাতীয় আরো খবর