October 12, 2024, 7:29 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

রণবীর-দীপিকার বিয়ে নভেম্বরে

রণবীর-দীপিকার বিয়ে নভেম্বরে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বহু জল্পনার পর অবশেষে জানা গেল রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের তারিখ। শোনা গিয়েছিল, চলতি বছরেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু কখন সেটি প্রকাশ হয়নি। এবার বলি মহলের বিভিন্ন সূত্র বলছে, চলতি বছরের ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। শুধুমাত্র পরিবার এবং বন্ধুরা উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। দুই পরিবারের তরফে মাত্র ৩০ জনের অতিথি তালিকা তৈরি হয়েছে বলে খবর।

এর আগে ইতালিতে বিরাট-অনুষ্কার বিলাসবহুল বিয়ের অনুষ্ঠান দেখেছেন সকলে। শোনা যাচ্ছে, সেই ধাঁচেই নাকি নিজেদের বিয়ের অনুষ্ঠান ডিজাইন করেছেন এই জুটি। ২০১৩-এ মুক্তিপ্রাপ্ত ‘গোলিয়ো কে রাসলীলা রামলীলা’ ছবির সেটে নাকি প্রেমে পড়েছেন দীপিকা-রণবীর। এরপর তাদের প্রকাশ্যে বহু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে। বিদেশে ছুটি কাটানোর ভিডিও ভাইরাল হয়েছে। তবু সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে নারাজ তারা।

Share Button

     এ জাতীয় আরো খবর