October 12, 2024, 7:28 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার ন্যানসির সঙ্গে প্লেব্যাকে শুভ্রদেব

এবার ন্যানসির সঙ্গে প্লেব্যাকে শুভ্রদেব

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন ডি এ তায়েব ও মাহিয়া মাহি। বর্তমানে সিনেমাটির শুটিং চলেছে।

এদিকে শুটিংয়ের ফাঁকেই চলছে সিনেমাটির গান রেকর্ডিং। সম্প্রতি এর একটি গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী শুভ্রদেব ও ন্যানসি। এটি তাদের একসঙ্গে প্রথম প্লেব্যাক।

‘জনমের আগে আমি তোমারই ছিলাম/পৃথিবীতে এসেও আমি তোমারই হলাম’-কথার গানটি লিখেছেন মনিরুজ্জামান মনির। সঙ্গীতায়োজন করেছেন আলী আকরাম শুভ।

গানটি প্রসঙ্গে শুভ্রদেব জানান, ন্যানসি তার অন্যতম পছন্দের একজন সঙ্গীতশিল্পী। প্রথমবার দু’জন একসঙ্গে প্লেব্যাক করতে পেরে তিনি অনেক আনন্দিত।

শুরুতে সিনেমাটির নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পাল্টে রাখা হয় ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’। চলতি বছর ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর