October 12, 2024, 5:17 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

‘আসমানী’ মুক্তি পাবে দুর্গা পূজায়

‘আসমানী’ মুক্তি পাবে দুর্গা পূজায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজা উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে এম সাখাওয়াত হোসেন পরিচালিত ‘আসমানী। সিনেমাটিতে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা সুস্মি রহমান।

পল্লিকবি জসীমউদ্দীনের লেখা ‘আসমানী’ কবিতার ছায়া অবলম্বনে নির্মিত সিনেমাটি মুক্তি পাবে আগামি ১২ অক্টোবর।

এ প্রসঙ্গে এম সাখাওয়াত হোসেন  বলেন, দুর্গা পূজা আমাদের দেশে অন্যতম একটি বড় উৎসব। তাই এ উপলক্ষে ‘আসমানী’ ১২ অক্টোবর মুক্তি দেওয়ার প্রস্তুতি নিয়েছি। এরইমধ্যে প্রযোজক সমিতিতে তারিখ নিবন্ধন করেছি। এখন প্রচারণাসহ নানা বিষয় পরিকল্পনা করা হচ্ছে। যাতে সব দর্শকদের কাছে আমাদের সিনেমার নামটি পৌঁছে দিতে পারি।

২০১৬ সালে গাইবান্ধার ফুলছড়িতে ‘আসমানী’র শুটিং শুরু হয়। ২০১৭ সালে ঢাকায় শুটিং শেষ হয়। চলতি বছর ১২ জুলাই সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

সিনেমাটির কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। এতে দেখা যাবে, গ্রাম থেকে শহরে প্রেমিককে খুঁজতে আসা একটি মেয়ের জীবন বদলে যাওয়ার গল্প।

‘আসমানী’ সিনেমায় আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, সিরাজ হায়দার, জয়ন্ত চট্টোপাধ্যায়, অরুণা বিশ্বাস প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর