May 28, 2024, 8:56 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

স্বামীর হাতে মার খাওয়া স্ত্রীর জন্য আর্শীবাদ!

স্বামীর হাতে মার খাওয়া স্ত্রীর জন্য আর্শীবাদ!

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 লাঠি দিয়ে মারার পাশাপাশি রেশমের রুমাল বা কাপড়ের টুকরো দিয়ে অবাধ্য স্ত্রীর গলায় ফাঁস দেওয়ার উপদেশও দেওয়া হয়েছে এই ভিডিওয়।
আদেশ না মারলে স্ত্রীকে বেধড়ক মারার অধিকার মুসলিম পুরুষদের আছে। শুধু তাই নয়, স্বামীর কাছে মার খাওয়া মহিলাদের কাছে আশীর্বাদ।
এমনটাই দাবি অস্ট্রেলিয়ার একটি ইসলামি মৌলবাদী সংগঠন হিজাব–উত–তাহিরের মহিলা শাখার।
ওই সংগঠনের সদস্যা রিম আলুখ আবার সিডনির এক স্কুলের শিক্ষিকা। সহকর্মিনী আতিকা লতিফির সঙ্গে কথোপকথনের একটি ভিডিও আপলোড করেছেন আলুখ।
সেখানে আলোচনা করা হয়েছে, ঠিক কী কী ভাবে স্ত্রীকে মারলে সেটা ইসলামসম্মত হবে।
বলা হয়েছে, খালি হাত নয় মারধরের ক্ষেত্রে ব্যবহার
করতে হবে লাঠি। চেষ্টা করতে হবে যাতে রক্তপাত কম হয়। আঘাতের চিহ্ন যাতে বাইরে থেকে দেখা না যায়, সেই চেষ্টাও করতে হবে।
লাঠি দিয়ে মারার পাশাপাশি রেশমের রুমাল বা কাপড়ের টুকরো দিয়ে অবাধ্য স্ত্রীর গলায় ফাঁস দেওয়ার উপদেশও দেওয়া হয়েছে এই ভিডিওয়।
অবাধ্যতার তালিকায় রয়েছে একবারে কথার উত্তর না দেওয়া, স্বামী এবং সৃষ্টিকর্তাকে সম্মান না করা, রান্না না করতে চাওয়া, ধর্মীয় শিক্ষায় অনীহা, স্বামীর অপছন্দের পোশাক পরার মতো কাজ।
বর্বরতার চরম সীমায় উঠে ওই দুই মহিলা ভিডিওয় এ–ও দাবি করেছেন, স্ত্রীকে প্রহার করলে স্বামীদের তাড়াতাড়ি ঘুম আসবে। বর্হিজগতে নেতৃত্ব দেওয়ার ক্ষমতাও বাড়বে।
সাফাই হিসাবে বলা হয়েছে, ‘‌স্ত্রীকে ভালবাসলে একটু আধটু মারধর করা যেতেই পারে। এটা খুবই স্বাভাবিক ব্যাপার।
তাতেও কাজ না হলে জোর করে শারীরিক সম্পর্ক করা যেতে পারে।’‌ ইতিমধ্যেই সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ভাইরাল হয়ে গিয়েছে ৩০ মিনিটের ভিডিওটি।
নিন্দার ঝড় উঠেছে অস্ট্রেলিয়া জুড়ে। সকলেরই বক্তব্য, অস্ট্রেলিয়ার মতো সভ্য, আধুনিক দেশে এরকম মধ্যযুগীয় মনোভাবের কোনও জায়গা নেই।
Share Button

     এ জাতীয় আরো খবর