October 12, 2024, 6:25 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

দীর্ঘ বিরতির পর কাজল

দীর্ঘ বিরতির পর কাজল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দীর্ঘ বিরতির পর রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবির মধ্য দিয়ে বলিউডে কামব্যাক করেছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি। এরপর আবার বিরতিতে চলে যান কাজল। তিন বছর বিরতির পর এবার ‘হেলিকপ্টার এলা’ নিয়ে ফিরেছেন বলিউডের এই অভিনেত্রী। রোববার ছিল কাজলের ৪৪তম জন্মদিন। সেই বিশেষ দিনেই ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবিটির ট্রেলার। ট্রেলারে দেখা গেছেÑ কলেজপড়-য়া ছেলের প্রতি অত্যন্ত পজেটিভ মা। ছেলেকে সব সময় চোখে চোখে রাখতে তারই কলেজে ভতির্ হন কাজল। কিন্তু ছেলের প্রতি অত্যন্ত নজরদারি ছেদ আনে মা-ছেলের সম্পকের্। ছেলের সঙ্গে সাময়িক সংঘাতেই আবার নতুন করে বাঁচার মানে খুঁজে পান কাজল। একজন সন্তানের মায়ের পাশাপাশি এলা (কাজল) যে একজন গায়িকাও, তাই তার নিজের প্রতি আরও বেশি নজর দেয়া উচিত, তা বুঝতে পারেন তিনি।

প্রদীপ সরকার পরিচালিত ‘হেলিকপ্টার এলা’তে সিঙ্গেল মাদার এলা চরিত্রে অভিনয় করেছেন কাজল। তার ছেলের ভূমিকায় দেখা যাবে কৌশিক সেনের ছেলে ঋদ্ধি সেনকে। অজয় দেবগন প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামি ৭ সেপ্টেম্বর।

Share Button

     এ জাতীয় আরো খবর