October 12, 2024, 3:48 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার বনের টারজান হিরো আলম

এবার বনের টারজান হিরো আলম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তার পরিচিতি। এরপর আলোচনা, সমালোচনা ও বিতর্কের মধ্যে দিয়েই চলছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এরইমধ্যে ‘মারছক্কা’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। সামনে আরেকটি চলচ্চিত্রে কাজ করার কথাও শোনা যাচ্ছে। তবে এবার ইউটিউবের জন্য একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন হিরো আলাম।  এর নাম ‘টারজান দ্য হিরো আলম’। এর ট্রেলার প্রকাশ হয়েছে সম্প্রতি।

আর এখানেই দেখা গেল টারজানের অবয়বে। হিরো আলম বলেন,  আমাকে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজের প্রস্তাব দেওয়া হয়। এরপর রাজী হয়ে গেলাম। এখানে টারজানের চরিত্রে অভিনয় করেছি। এটা আমার কাছে অনেক ভালো লেগেছে। এরকম আরও চরিত্রে কাজ করতে চাই। এখানে হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন রুবিনা, অমি রুবেলসহ অনেকে।  এটি পরিচালনা করেছেন ইয়াসিন বিন আরিয়ান।

Share Button

     এ জাতীয় আরো খবর