October 12, 2024, 3:51 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

লক্ষ্যর কথা জানালেন সাবরিন

লক্ষ্যর কথা জানালেন সাবরিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

মাত্র একটি ভালো গান দিয়েই গত বছর নতুন শিল্পীদের মধ্যে আলোচনায় ছিলেন তরুণ কণ্ঠশিল্পী সাবরিন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার বেলাল খানের সুরে এ গানটির শিরোনাম ‘পাতার বাঁশি’। এ মিজানের লেখা এই গানটি দিয়েই আলোচনায় আসেন সাবরিন। একটিমাত্র গানেই সন্তুষ্ট ছিলেন তিনি। তবে চলতি বছর তার নতুন কোনো গান এখনো রিলিজ হয়নি। অবশ্য সাবরিন জানান, একই সুরকারের আরো একটি নতুন গান হাতে পেয়েছেন তিনি।

এ গানটির সুর সাবরিনের মন ছুঁয়ে গেছে। সাবরিন বলেন, বেলাল ভাইয়ের কাজ আমার জন্য সবসময়ই সৌভাগ্য বয়ে নিয়ে আসে। তার সুর করা গানেই কণ্ঠ দিতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। ‘পাতার বাঁশি’ আমার সংগীত জীবনের শ্রেষ্ঠ গানই বলা চলে। তবে আমার বিশ্বাস নতুন গানটি পাতার বাঁশিকেও ছাড়িয়ে যাবে। দেখা যাক কী হয়।’ উল্লেখ্য, ‘পাতার বাঁশি’ গানটির সংগীতায়োজন করেছিলেন জেকে মজলিশ। এদিকে আজ সাবরিনের জন্মদিন। এ দিনটি তিনি তার পরিবারের সঙ্গেই ঘরোয়াভাবে উদ্যাপন করবেন বলে জানিয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর