October 12, 2024, 3:46 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

কন্যা সন্তানের মা হলেন আমব্রিন

কন্যা সন্তানের মা হলেন আমব্রিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কন্যা সন্তানের মা হলেন দর্শকপ্রিয় উপস্থাপিকা আমব্রিন। গতকাল শনিবার  দিবাগত রাতে ফেসবুকে কন্যা সন্তানের ছবি শেয়ার করেছেন তিনি। গেল ২৩শে জুন কানাডার এক হাসপাতালে নবজাতকের জন্ম হয়। কন্যার নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী। আমব্রিন বলেন, আমি ও আমার মেয়ে ভালো আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, খুব ব্যস্ত ছিলাম। তাই সবাইকে সুখবরটা দিতে একটু বিলম্ব হয়েছে। গত বছরের ৪ঠা নভেম্বর আমব্রিন বিয়ে করেন। তার বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরী। কানাডার টরন্টোর একটি কোম্পানিতে চাকরি করছেন তিনি। কানাডায় পারিবারিকভাবে আমব্রিন ও তৌসিফের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর এখনো দেশে ফেরেননি তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) উপস্থাপনা করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। দেশ-বিদেশের ক্রিকেটারদের সাক্ষাৎকার  নেওয়া ছাড়াও অনেক শোবিজ তারকার সাক্ষাৎকার নিয়েছেন তিনি। উপস্থাপনা নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার স্বপ্ন দেখেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর