October 12, 2024, 3:49 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

দীপিকা-রণবীর হাতে হাত রেখে ফ্লোরিডার রাস্তায়

দীপিকা-রণবীর হাতে হাত রেখে ফ্লোরিডার রাস্তায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গুঞ্জন রয়েছে, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। এ বছরের শেষের দিকে এই জুটির বিয়ের পিঁড়িতে বসবার কথা। সেই হিসেবে বিয়ের এখনও বেশ কিছুদিন বাকি। এই ফাঁকে দু’জন চুটিয়ে প্রেম করে নিচ্ছেন। সম্প্রতি এই জুটিকে হাতে হাত রেখে হাঁটতে দেখা গেছে ফ্লোরিডার অরল্যান্ডের রাস্তায়। এরইমধ্যে তাদের সেই হাতে হাত রেখে ঘুরে বেড়ানোর ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেট দুনিয়ায়।

কিছু দিন হলো সারা আলী খানের সঙ্গে ‘সিম্বা’ ছবির শুটিং শুরু করেছেন রণবীর সিং। অন্যদিকে কাঁধের ব্যথার কারণে আপাতত সব কাজ বাদ করে পরিবারের সঙ্গে বিশ্রাম নিয়েই সময় কাটাচ্ছিলেন দীপিকা। কিছুটা বোরও হচ্ছিলেন বোধহয়। এ কারণে দীপিকার মন ভালো করতে শুটিংয়ের ফাঁকে কিছুটা বিরতি নিয়ে প্রেমিকাকে সঙ্গে করে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ওরল্যান্ডতে পাড়ি দেন রণবীর সিং, দুজনে একান্তে কিছুটা সময় কাটানোর জন্য।

ফ্লোরিডায় হাতে হাত রেখে রণবীর-দীপিকা যখন মনের আনন্দে ঘুরছিলেন তখন তাদের সেই আনন্দময় মুহূর্ত ক্যামেরাবন্দি করেন এই জুটির এক ভক্ত। সেটা দীপিকার ফ্যানপেজেও শেয়ার করেন। মুহূর্তেই ভাইরাল হয় তাদের সেই ছবি।

শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। ইতালির লেক কোমোতেই বসবে ‘দিপবীরের’ বিয়ের আসর। যদিও এ ব্যাপারে এই জুটি আনুষ্ঠানিকভাবে এখনো কোনো ঘোষণা দেননি। সূত্র: জিনিউজ

Share Button

     এ জাতীয় আরো খবর