October 12, 2024, 1:21 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার পরিচালনায় আসছেন ঐশ্বরিয়া

এবার পরিচালনায় আসছেন ঐশ্বরিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনয় থেকে এবার নির্মাণে আসছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এমনটি জানালেন তিনি নিজেই। শুক্রবার (৩রা আগস্ট) মুক্তি পেয়েছে ছবিটি তার অভিনীত ‘ফান্নে খান’ ছবিটি। এ ছবিতে ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয় করেছেন অনিল কাপুর ও রাজকুমার রাও। এদিকে ‘ফান্নে খান’ ছবির বিশেষ প্রদর্শনীতে অংশ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই তিনি জানালেন পরিচালনায় আগ্রহ রয়েছে তার।

শিগগিরই পরিচালনায় আসছেন তিনি। তিনি আরো জানান, সিনেমায় দীর্ঘদিনের অভিজ্ঞতা এবার একটু অন্যভাবে কাজে লাগাতে চান। খুব শিগগিরই তাই নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করতে চলছেন। এই কাজে স্বামী অভিষেক বচ্চনও তাকে উৎসাহ দিচ্ছেন বলে জানান অ্যাশ।

Share Button

     এ জাতীয় আরো খবর