October 12, 2024, 1:26 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

চার মাস পর পপি

চার মাস পর পপি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি বছরের মার্চ মাসে চিত্রনায়িকা পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ ছবির প্রথম ভাগের কাজ শেষ হয়। সাদেক সিদ্দিকীর পরিচালনায় এ ছবিতে পপির বিপরীতে অভিনয় করছেন আমিন খান। চার মাস পর আবারো শুরু হচ্ছে এ ছবির শুটিং। ছবির নির্মাতা সাদেক সিদ্দিকী বলেন, মাঝে কিছুদিন ছবির কাজ বন্ধ থাকলেও আগামি ১১ই আগস্ট থেকে এ ছবির বাকি কাজ আবারো শুরু হচ্ছে। রাজধানীর মধুমতি টাউনে এর চিত্রায়ণ শুরু হবে। এবারের শুটিং ধাপে আমিন খান ও পপির বেশিরভাগ দৃশ্যধারণের কাজ হবে।

এছাড়া ছবির অন্য নায়ক-নায়িকা ইমন ও শিরিন শিলাও কাজ করবেন। ছবিটি নিয়ে পপি বলেন, একটি আইটেম গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে এফডিসিতে এ ছবির কাজ শুরু হয়। এ ছবিতে একজন কাস্টম অফিসারের চরিত্রে অভিনয় করছি। আমার চরিত্রটি এ ছবিতে বেশ চ্যালেঞ্জিং। ছবিতে আমাকে ভিন্নরূপে দর্শক দেখতে পাবেন। আর আমিন খানের বিপরীতে অনেকদিন পর কাজ করছি। তাই বেশ ভালো লাগছে। আমাদের জুটির প্রায় ছবিই দর্শক গ্রহণ করেছেন। আশা করি, আমাদের এ ছবিটি দর্শকদের কাছে গ্রহণযোগ্য হবে। ছবিতে আরো অভিনয় করছেন সাগর সিদ্দিকী, অভি, রিপা, সুব্রত, রেবেকা, ববি, ফরহাদ প্রমুখ। এদিকে সামনে শহীদুল হক খান পরিচালিত ‘টার্ন’ নামে আরও একটি ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পপি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সোনা বন্ধু’। এ ছবিতে তার বিপরীতে ডিএ তায়েব অভিনয় করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর