October 12, 2024, 1:23 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

শিশুদের গায়ে হাত না তোলার অনুরোধ শাকিবের

শিশুদের গায়ে হাত না তোলার অনুরোধ শাকিবের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় ছাত্রছাত্রীদের চলমান দাবির প্রতি সমর্থন জানিয়েছেন শোবিজ তারকারা। কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে, কেউ সশরীরে কেউ বা আবার কাজ স্থগিত করেও শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। এদিকে, ঢালিউড কিংখ্যাত চিত্রনায়ক শাকিব খানও এ বিষয়ে কথা বলেছেন। তিনি জানান, যে আন্দোলন আমাদের বড়দের করার কথা সেই আন্দোলন করছে শিশুরা। অথচ এই শিশুদের গায়েও হাত তোলা হচ্ছে। আমি এই বিষয়ের প্রতিবাদ করছি।

প্রশাসনের কাছে অনুরোধ করছি শিশুদের গায়ে হাত তুলবেন না। আপনার বাসায়ও এমন শিশু রয়েছে। এই কোমলমতি শিশুদের দাবি মেনে নিন। তাদের আবারো সুন্দর পরিবেশে স্কুলে যাওয়ার পরিবেশ তৈরি করে দিন। আমি এই আন্দোলনের সমর্থন করছি। প্রয়োজন হলে আমিও শিশুদের হয়ে রাস্তায় দাঁড়াব। শাকিব আরো বলেন, দু’জন শিক্ষার্থী মারা গেছে, তাদের বন্ধুরা রাস্তায় নেমেছে বিচার চাইতে। তারা তো নামবেই। আইনশৃঙ্খলা ঠিক রাখতে শিশুদের বুঝিয়ে রাস্তা থেকে ক্লাসরুমে নিন। তারা তো অন্যায় কোনো দাবি করছে না। বেপরোয়াভাবে গাড়ি চালনা ও দুর্ঘটনা বন্ধে শাস্তি নিশ্চিত করতে হবে বলে মনে করেন শাকিব খান। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এই তারকা বলেন, আমার মনে হয় এই বিষয়টি আমাদের শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী দেখছেন, তিনি এসবের সুরাহা করবেন। পাশাপাশি যারা এই বিষয়গুলো দেখাশোনা করেন, তারা বিষয়গুলোর দিকে সঠিকভাবে নজর দেবেন। শাকিব খান এখন ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ঢাকার অংশের কাজ শেষ করে শিগগিরই এ ছবির গানের শুটিংয়ে অংশ নিতে তিনি থাইল্যান্ড রওনা করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর