October 11, 2024, 11:27 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

‘মাদক ও যৌনতায় অভ্যস্ত হয়ে পড়েছিলাম’

‘মাদক ও যৌনতায় অভ্যস্ত হয়ে পড়েছিলাম’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

হলিউড অভিনেত্রী লিন্ডাসে লোহান। অভিনয়ের চাইতে বিভিন্ন কা- ঘটিয়েই একটা সময় আলোচিত-সমালোচিত ছিলেন তিনি। বিশেষ করে মাতাল হয়ে গাড়ি চালানোর অপরাধে তাকে সংশোধানাগারেও থাকতে হয়েছে। মাদকাসক্ত নিরাময় কেন্দ্রেও ছিলেন কয়েক মাস। তবে এখন নিজেকে শুধরে নিয়েছেন বলে দাবি এ তারকার। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন এমটিভি চ্যানেলে।

সেখানে নতুন শো নিয়ে হাজির হবেন তিনি। তবে এ বিষয়ক একটি সাক্ষাৎকার দিতে গিয়ে নিজের অতীত জীবনের কিছু ব্যক্তিগত বিষয় তুলে ধরেছেন তিনি। নিজের অতীত নিয়ে কি তিনি বিব্রত? এমন প্রশ্নের উত্তরে লোহান বলেন, আমি বিব্রত কিনা জানি না। তবে আমি ভুল করেছিলাম কিছু বিষয়ে। যে সময়টায় আমি মাদকাসক্ত হয়ে পড়ি সেটা ছিল আমার ক্যারিয়ারের সবচাইতে বাজে সময়। সে সময় আমার মনে হচ্ছিল এর চাইতে সুখের কিছু নেই। একটা সময় আমি মাদক ও যৌনতায় অভ্যস্ত হয়ে পড়েছিলাম। সেখান থেকে বেরিয়ে আসাটা কঠিন ও চ্যালেঞ্জের ছিল। কিন্তু আমি পেরেছি। এটাই বড় বিষয়। আজ আমি আপনাদের সামনে একেবারেই ভিন্ন এক লোহান।

Share Button

     এ জাতীয় আরো খবর